তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

কমল সরকার{ভালুকা ডট কম}গৌরীপুর প্রতিনিধি

গৌরীপুরে ট্রাকের নিচে চাপা পড়ে ইউপি সচিবের মৃত্যু

১৮ ডিসেম্বর ২০১৮ ০৫.২১ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর] ময়মনসিংহের গৌরীপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে ট্রাকের নিচে চাপা পড়ে সহনাটি ইউপি সচিব খোরশেদ আলমের (৫৫) মৃত্যু ঘটে। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকেল ৪টায় এ উপজেলার কলতাপাড়া বাজারে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। সহনাটি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান এ বিষয়ে নিশ্চিত করে জানান, ঘটনারদিন খোরশেদ আলম ইউনিয়ন পরিষদের কাজ

বিস্তারিত...

বৃষ্টিতে ভিজে ময়মনসিংহ-৩ আসনে নৌকায় ভোট প্রার্থনা

১৮ ডিসেম্বর ২০১৮ ০৫.১৬ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর] বৃষ্টিকে উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে নৌকায় প্রার্থনা করলেন আওয়ামীলীগের নেতা-কর্মীরা। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) গৌরীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে পৌরসভার বিভিন্ন এলাকায় দিনব্যাপি এ নির্বাচনী প্রচারনা ও গণসংযোগ চলে। এ নির্বাচনী প্রচারনায়

বিস্তারিত...

ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহ সভাপতি গ্রেপ্তার

১৮ ডিসেম্বর ২০১৮ ০১.০৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর] ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহ সভাপতি মাহফূজুর রহমান মাহফূজ কে নাশকতার মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দুপুর ২টার দিকে গৌরীপুর পৌর শহরের ধান মহাল এলাকা থেকে গৌরীপুর থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে।

বিস্তারিত...

ময়মনসিংহ-৩,নৌকার গণসংযোগ-প্রচারনায় ব্যস্ত নেতা-কর্মীরা

১৭ ডিসেম্বর ২০১৮ ০৫.৫০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৭ ডিসেম্বর] একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে নৌকাকে বিজয়ী করতে একাট্রা হয়ে মাঠে নেমেছে উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। বর্তমানে তাঁরা গ্রাম-গঞ্জে পাড়ায় পাড়ায় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকায় ভোট প্রার্থনা ও গণসংযোগ করে আসছেন। এছাড়াও বিভিন্ন স্থানে চলছে পথসভা ও মিটিং-মিছিল।

বিস্তারিত...

গৌরীপুরে বিজয় দিবসে ছুটি নেই মিল-ফ্যাক্টরি শ্রমিকদের

১৬ ডিসেম্বর ২০১৮ ০১.১৯ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৬ ডিসেম্বর] মহান বিজয় দিবসে ছুটি মেলেনি স্থানীয় দু’টি মিল-ফ্যাক্টরির ৫ শতাধিক শ্রমিকের। শুধু বিজয় দিবস নয় আন্তর্জাতিক মাতৃভাষা, শহীদ দিবসসহ অন্যান্য সরকারি ছুটির দিনেও কাজ করতে হয় শ্রমিকদের। সরকারি ছুটির নির্দেশনাকে অমান্য করে চলছে ময়মনসিংহের গৌরীপুরে ডৌহাখলা ইউনিয়নে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের পাশে অবস্থিত এগ্রোটেক

বিস্তারিত...

গৌরীপুরে শহীদ বুদ্ধিজীবী দিবসে মোমবাতি প্রজ্জ্বলন

১৪ ডিসেম্বর ২০১৮ ০৭.৫০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৪ ডিসেম্বর] শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও স্থানীয় মুক্তিযোদ্ধাদের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার ফারহানা করিমের নেতৃত্বে শুক্রবার শালীহর বধ্য ভূমিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা ও মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচী পালন করা হয়।

বিস্তারিত...

মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের কম্বল দিল গৌরীপুর প্রেসক্লাব

১৪ ডিসেম্বর ২০১৮ ০৭.৪২ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৪ ডিসেম্বর] ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবের উদ্যোগে মাদ্রাসার স্থানীয় শতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেলে প্রেসক্লাব কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ কম্বল বিতরন করা হয়। এতে উপস্থিত ছিলেন গৌরীপুর প্রেসক্লাবের সাধরণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি, সাবেক সভাপতি

বিস্তারিত...

গৌরীপুরে খুনের ঘটনায় ২৪ বাড়ি পুড়িয়ে দিল বিক্ষুব্দ জনতা

১৪ ডিসেম্বর ২০১৮ ০৭.৩৪ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৪ ডিসেম্বর] ময়মনসিংহের গৌরীপুরে বোকাইনগর ইউনিয়নের ইউপি সদস্য মোস্তাকীম মিয়া (৩৫) খুনের ঘটনায় ২৪ বাড়ির প্রায় অর্ধশত ঘর পুড়িয়ে দিয়েছে স্থানীয় বিক্ষুব্দ জনতা। শুক্রবার (১৪ ডিসেম্বর) ভোর ৬ টা থেকে বেলা ১১টা পর্যন্ত বোকাইনগরের বালুচড়া, মানিকদী, নিজামাবাদ, স্বল্প পশ্চিমপাড়া ও বাসাবাড়ি এলাকায় এ অগ্নিসংযোগের ঘটনাটি ঘটে।

বিস্তারিত...

গৌরীপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান খালেক মুন্সী আর নেই

১৪ ডিসেম্বর ২০১৮ ০৭.৩০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৪ ডিসেম্বর] ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও পৌর বিএনপি’র সাবেক সভাপতি আব্দুল খালেক মুন্সী (৮০) আর নেই। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৪ ডিসেম্বর) সকাল ৯ টা ২০ মিনিটে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজেউন)।

বিস্তারিত...

ময়মনসিংহ-৩,নৌকার কর্মী সভায় নেতা-কর্মীদের ঢল

১৩ ডিসেম্বর ২০১৮ ০৬.৫৭ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৩ ডিসেম্বর] ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে মহাজোট মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি’র ব্যক্তিগত উদ্যোগে বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকেলে গৌরীপুর মুক্ত মঞ্চের মাঠে এক বিশাল নির্বাচনী কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে গৌরীপুর উপজেলা আওয়ামীলীগ ও তার সকল অঙ্গ সহযোগী সংগঠনের প্রায় ৬ হাজার নেতা-কর্মী স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

বিস্তারিত...

    সর্বশেষ সংবাদ

    অনলাইন জরিপ

    • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
      ভোট দিয়েছেন ৫৪৫ জন
      হ্যাঁ
      না
      মন্তব্য নেই