তারিখ : ২১ জুলাই ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জীবনের শেষ মূহূর্ত পর্যন্ত মানুষের সেবা করতে চাই- নুরুল আবছার

কক্সবাজারে ঘোড়া মার্কার কর্মী সভাত্তোর গনসংযোগ অভিযাত্রা যেন জনসমুদ্র
জীবনের শেষ মূহূর্ত পর্যন্ত মানুষের সেবা করতে চাই- নুরুল আবছার
[ভালুকা ডট কম : ২৩ মার্চ]
জনগণের সেবা করার জন্যেই আমার জন্ম, আমার রাজনীতি। প্রাপ্ত বয়স্ক থেকে এ পর্যন্ত জনগণের সেবা করে যাচ্ছি। জীবনের শেষ মূহূর্ত পর্যন্ত আমি জনগণের সেবা করতে চাই। আগামী ৩১ মার্চ শান্তি ও অগ্রগতির প্রতীক ঘোড়া মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে আজীবন আপনাদেরকে সেবা করার এবং গণমানুষের সামাজিক রাজনীতিক ও মৌলিক অধিকার আদায় করার সুযোগ দিন। আমি নির্বাচিত হলে কক্সবাজার সদর উপজেলাকে সারাদেশের উন্নয়নের মডেল হিসেবে গড়ে তোলা হবে। পাশাপাশি উপজেলা পরিষদ আইন সংস্কার করে জনবান্ধব উপজেলা হিসেবে গড়ে তোলার কাজে সচেষ্ট থাকবো।

আগামী ৩১ মার্চ নুরুল আবছারকে জয়যুক্ত করা হলে জনগণ জয়যুক্ত হবে বলে উল্লেখ করে ঘোড়া মার্কার প্রার্থী নুরুল আবছার বলেন, জনগনের প্রার্থী এবং আপনাদের একজন কাছের মানুষ হিসেবে আমাকে জয়যুক্ত করলে আমি জয়ী হবোনা, হবেন আপনারাই। আমি জয়ী হবো নির্বাচনের ৫ বছর পর। যখন আমি জনগণের সেবা দিয়ে কক্সবাজার সদর উপজেলার অবকাঠামোগত উন্নয়নের সুযোগ পাব। রোববার বিকাল ৪টায় কক্সবাজার পৌর প্রিপ্যারেটরী স্কুল মাঠে নির্বাচনী কর্মী সভায় ঘোড়া  মার্কার চেয়ারম্যান প্রার্থী নুরুল আবছার এসব কথা বলেন।।

জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হোসেন মাসুর সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সভায় বক্তব্য রাখেন জেলা জাসদের সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল, বাংলাদেশ ওয়ার্কাস পার্টির কেন্দ্রীয় পলিটব্যুরোর সদস্য ও জেলা সম্পাদক হাজী বশিরুল আলম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মোহাম্মদ শাহজাহান, আওয়ামলী লীগ নেতা হাজী আবদুর রহিম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহবুবর রহমান মাবু (কাউন্সিলর), কক্সবাজার শহর জাপার সভাপতি কামাল উদ্দিন কামাল, জেলা কৃষকলীগের সাধারণ আতিক উদ্দিন চৌধুরী, পৌর কাউন্সিলর চম্পা উদ্দিন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের আজাদ, সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আবদুল মালেক, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ছোটন রাজাসহ বিভিন্ন শ্রেণী পেশার এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কর্মী সভা শেষে হাজারো জনতার সমন্বয়ে নির্বাচনী গনসংযোগ অভিযাত্রা  কক্সবাজার পৌর প্রিপ্যারেটরী স্কুল মাঠ হয়ে বৃহত্তর বাহারছড়া সাইমন রোড হয়ে কেন্দ্রিয় বাসটার্মিনাল পর্যন্ত প্রধান সড়ক প্রদক্ষিণ করে। হাজারো জনতার অংশগ্রহণে এ গণসংযোগ অভিযাত্রা যেন জনসমুদ্রে পরিণত হয়েছে।

কর্মী সভায় কক্সবাজার জেলা যুবলীগ, জেলা ও শহর কৃষক লীগ, জেলা ছাত্রলীগ, জেলা ছাত্রমৈত্রী, কক্সবাজার সোসাইটি, বৃহত্তর সৈকত সমবায় সমিতি, কক্সবাজার পৌরসভার বৃহত্তর বাহারছড়া, কলাতলী, টেকপাড়া, আলিরজাহাল, রুমালিয়ারছড়া, বৃহত্তর বইল্যাপাড়া, দক্ষিণ পাহাড়তলী, কলাতলী, লিংকরোড, কেন্দ্রিয় বাসটার্মিনাল, কক্সবাজার সদর উপজেলার বৃহত্তর ঈদগাঁও, পোকখালী, পিএমখালী, ইসলামাবাদ, বাংলাবাজারসহ বিভিন্ন এলাকার জনসাধারণ মিছিল ও শোভাযাত্রা সহকারে অংশগ্রহণ করে।

রোববার সকাল ১০টায় কক্সবাজার শহরের কুতুবদিয়া পাড়া নির্বাচনী গনসংযোগ প্রচারণা এবং সন্ধ্যায় কক্সবাজার শহরের মোহাজের পাড়াসহ শহরের বিভিন্ন এলাকায় নির্বাচনী গনসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী নুরুল আবছার। এ সময় তিনি এলাকার মেহনতি মানুষের বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং সমস্যা সমাধানের আশ্বাসপূর্বক তাকে ঘোড়া মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান। এ সময় জাসদ নেতা মোহাম্মদ হোসেন মাসু, কক্সবাজার সোসাইটির সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, কৃষকলীগ নেতা আনিসুল হক চৌধুরী, আশীষ ধরসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

এ দিকে গত শনিবার সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত কক্সবাজার শহরের ৬ নং ঘাট, ফিশারী ঘাট, পেশকার, টেকপাড়া, গোলদিঘির পাড়, লাবনী এলাকাসহ কক্সবাজার শহরের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন এবং নির্বাচনী প্রচারণা চালান নুরুল আবছার। এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহবুবর রহমান মাবু, এলাকার মুরব্বী আশীষ ধর, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের আজাদ, আওয়ামীলীগ নেতা সাংবাদিক জুয়েল চৌধুরী, জসিম উদ্দিন, আদিবাসী ফোরামের জেলা সম্পাদক ও কেন্দ্রিয় নেতা মংথেহ্লা রাখাইনসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ। 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই