তারিখ : ২১ জুলাই ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কক্সবাজারে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে মোশতাক আহমদ চৌধুরী

কক্সবাজারে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে মোশতাক আহমদ চৌধুরী
[ভালুকা পট কম : ২৬ মার্চ]
কক্সবাজার সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মুক্তিযোদ্ধা নুরুল আবছারকে জয়ী করতে সকল মুক্তিযোদ্ধাদের প্রতি আহ্বান জানিয়েছেন কক্সবাজার জেলা পরিষদ প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরী।

বুধবার জেলা প্রশাসন আয়োজিত বীর মুক্তিযোদ্ধা, শহীদ ও প্রয়াত মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  এ আহ্বান জানান তিনি। তিনি বলেন, সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে নুরুল আবছারের বিজয় নিশ্চিত করতে হবে।

কক্সবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. রুহুল আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনায় পুলিশ সুপার মোহাম্মদ আজাদ মিয়া, বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী, ক্যাপ্টেন (অব) আবদুস ছোবহান, মোহাম্মদ আলী, মোহাম্মদ শাহজাহানসহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ৫০জন মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে জনপ্রতি ৫ হাজার করে অর্থ সহায়তা এবং ৬টি সেলাই মেশিন প্রদান করা হয়।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই