তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও সংবর্ধনা প্রদান

কালিয়াকৈরে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও সংবর্ধনা প্রদান
[ভালুকা ডট কম : ০৪ এপ্রিল]
সাবেক এটর্ণীজেনারেল ও দেশ বরেণ্য আইনজীবি  ব্যারিষ্টার রফিক-উল-হক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্য আমরা দেশ ও ভাষা পেয়েছি। তাই সকল অনুষ্ঠান বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে শুরু করা উচিৎ। কারণ সম্মানী ব্যক্তিরা সব সময়ই শ্রদ্ধার পাত্র। তিনি শুক্রবার সকালে প্রগতিশীল ফোরাম কালিয়াকৈরের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথী হিসেবে বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন।

গাজীপুরে কালিয়াকৈর উপজেলার সফিপুরস্থ আনসার ও ভিডিপি একাডেমীর এলাহী বক্স অডিটরিয়ামে অনুষ্ঠেয় মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও সংবর্ধনা প্রদান  অনুষ্ঠানে অধ্যাপক মোঃ শহীদুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান,নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাসেল, প্রগতিশীল ফোরাম কালিয়াকৈরের কার্যকরী সভাপতি ডাঃ কামরুল হাসান, জাতির পিতা বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের (ভারপ্রাপ্ত)অধ্যক্ষ এস এম খালিদ হোসাইন ভাওয়াল বদরে আলম সরকারী কলেজের সহকারী অধ্যাপক মোঃ আফজাল হোসেন, কালিয়াকৈর ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক কাজী আঃ জলিল,ভাষা শহীদ আব্দুল জব্বার আনসার ভিডিপি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আমিনুল ইসলাম, ওয়ালটন হাইটেক ইন্ডাস্টিজের অন্যতম পরিচালক লেপ্টেনেন্ড কর্ণেল (অবঃ) আব্দুল কাদির, ইঞ্জিনিয়ার মোঃ সিরাজ উদ্দিন,ভাষা শহীদ আব্দুল জব্বার আনসার ভিডিপি স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক নুরজাহান খানম,ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেড কারখানার প্রধান অর্থবিষয়ক কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন, প্রগতিশীল ফোরাম কালিয়াকৈরের কার্যকরী সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার লিয়াকত আলী ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ মোতাহার হোসেন প্রমুখ।

প্রসঙ্গত,প্রগতিশীল ফোরাম কালিয়াকৈরের উদ্যোগে গাজীপুরে কালিয়াকৈর উপজেলার বিভিন্ন এলাকার মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন কেটাগরীতে ১৩২ জন মেধাবী শিক্ষার্থীকে ৫লাখ টাকার বৃত্তি বিতরন করা হয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই