তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

উন্নয়নের কারনেই আওয়ামীলীগকে জনগন বারবার ক্ষমতায় চায়-শেখ আফিল উদ্দিন এমপি

উন্নয়নের কারনেই আওয়ামীলীগকে জনগন বারবার ক্ষমতায় চায়-শেখ আফিল উদ্দিন এমপি
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, আওয়ামীলীগ জনগনের ভাগ্য উন্নয়নের জন্য বারবার ক্ষমতায় আসে। জনগনই আওয়ামীলীগের এক মাত্র বন্ধু। দেশ ও জনগনের সার্বিক উন্নয়নের কারনেই আওয়ামীলীগকে জনগন বারবার ক্ষমতায় চায়। বৃহস্পতিবার দুপুরে শার্শার হরিনাপোতা গ্রামে বিদ্যুতের নতুন সংযোগকালে তিনি এ কথা বলেন।

লক্ষণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান কামাল হোসেনের সভাপতিত্বে তিনি আরো বলেন, আওয়ামীলীগ প্রতিশ্রুতি রক্ষা করে। যার ফলাফল আপনারা নিজ হাতেই পেয়েছেন। এক মুঠো সারের জন্য গত বিএনপি সরকারের আমলে কৃষকদের জীবন দিতে হয়েছে। আর আওয়ামীলীগ আমলে সার কৃষকদের পিছে পিছে ঘুরছে। বিদ্যুতের জন্য হাহাকার উঠেছিল ঐ আমলে। আর এ আমলে বিদ্যুতের অভাবে কৃষকদের আর গলায় দড়ি দিতে হয় না। আওয়ামীলীগ জনগনের মৌলিক চাহিদার দিকে নজর দেয়। যার প্রতিফলন আপনারা আওয়ামীলীগ আমলে পেয়েছেন। আর আওয়ামীলীগেই পারে জনগনের দার প্রান্তে উন্নয়ন পৌছে দিতে। এর জন্য প্রয়োজন আপনাদের সহ-যোগিতা।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শার্শা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যশোর পল্লী বিদ্যুৎ ১ এর জিএম প্রকৌশলী আব্দুল মন্নান, হরিনাপোতা গ্রামের গৃহবধু মাফুজা খাতুন, মোছাঃ রাফেজা খাতুন, হরিনাপোতা গ্রামের আওয়ামীলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগের সভাপতি আবু তালেব মিয়া, বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি আজিজ আহমেদ, সাধারন সম্পাদক আলহাজ নাসির উদ্দিন, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন, শার্শা পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার বিপুল কৃষ্ণ মন্ডল, সহকারী জেনারেল ম্যানেজার (নিপর) শরিফুল ইসলাম, সহকারী জেনারেল ম্যানেজার (সদস্য সেবা) শাহাদৎ হোসেন প্রমুখ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই