তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নীলফামারী শহরে দিনদুপুরে স্ত্রীকে জবাই করে হত্যা,স্বামী আটক

নীলফামারী শহরে দিনদুপুরে স্ত্রীকে জবাই করে হত্যা,স্বামী আটক
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
পারিবারিক কলহের জের ধরে প্রকাশ্য দিন দপুরে নীলফামারীর থানা চত্বরের তিনশত গজ অদুরে থানাপাড়া মহল্লার একটি ভাড়া বাসায় নীলফামারী এলজিইডি নির্বাহী প্রকৌশলী অফিসের নৈশ্য প্রহরী  নুরন্নবী মিয়া(৩২) তার স্ত্রী রোকসানা পারভীন(২৩) কে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করেছে।

চাঞ্চল্যকর এই হত্যাকান্ডটি বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ঘটে। এ ঘটনায় এলাকাবাসী ও থানা পুলিশ তাৎক্ষনিক ভাবে স্ত্রী হত্যাকারী স্বামী নুরন্নবী মিয়া  কে আটক করে। এর আগে স্ত্রী রোকসানা পারভীন কে জবাই করে হত্যার পর  রক্ত মাখা পড়নের কাপড় পড়েই  বাসার বাহিরে এসে নুরন্নবী মিয়া  বলতে থাকেন আমি আমার  স্ত্রীকে জবাই করেছি। এই হত্যাকান্ডের ঘটনা ছড়িয়ে পড়লে জেলা শহরের হাজারো নারী পুরুষ ঘটনাস্থলে ছুটে আসে। এতো মানুষের ঢল সামলাতে পুলিশ কে বেগ পেতে হয়।সরেজমিনে গিয়ে দেখা যায় ঘরের মেঝেতে রোকসানা পারভীনের জবাই করা রক্তাত্ব নিথর দেহ পড়ে রয়েছে। রক্তে ভেসে যাচ্ছে ঘরের মেঝে।

আটকের পর নুরন্নবী মিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে অত্যান্ত ঠান্ডা মাথায় স্ত্রীকে জবাই করে হত্যার করা অকপটে স্বীকার করে সাংবাদিক ও পুলিশ কে জানায় সে রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার গঞ্জিপুর ইউনিয়নের উত্তর খলেয়া গ্রামের নেছার উদ্দিনের ছেলে। সে ৭ বছর পূর্বে একই ইউনিয়নের দক্ষির খলেয়া গ্রামের আবুল কাশেমের মেয়ে রোকসানা পারভীন কে পারিবারিক ও আনুষ্ঠানিকভাবে  বিয়ে করে। তাদের প্রথম সন্তান জন্মের ৬ মাসের মাথায় মারা যায়। দ্বিতীয় পুত্র আব্দুল মালেকের বয়স আড়াই বছর। স্ত্রী হত্যাকারী নুরন্নবী মিয়া আরো জানায় সে এলজিইডিতে তার নেশ্যপ্রহরীর চাকুরী হলে তার পোষ্টিং হয় মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে। সেখানে এক নাগারে দীর্ঘ ৮ বছর পর তার বদলী হয় নীলফামারীর জলঢাকা উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে। এখানে সে চলতি বছরের ২৩ মার্চ যোগদান করেন। জলঢাকা থেকে ডেপুটেশনে গত ১৩ এপ্রিল যোগদান করেন নীলফামারীর এলজিইডির নির্বাহী প্রকৌশলীর দপ্তরে। এ জন্য সে নীলফামারী শহরের থানাপাড়ার ডাকবাংলা সড়কের  এলজিইডি ভবনের সামনেই এ্যাডঃ সুজনের বাড়ির একটি টিন সেডের এক কক্ষ বিশিষ্ট ঘর ভাড়া নিয়ে স্ত্রী রোকসানা ও আড়াই বছরের পুত্র সন্তান আব্দুল মালেক নিয়ে  বসবাস করছে।

নুরন্নবীর অভিযোগ তার যৌন দূর্বলতা কে নিয়ে  স্ত্রী রোকসানা পারভীন সব সময় খোটা দিত। এ নিয়ে তাদের স্বামী স্ত্রীর মধ্যে কলহ লেগে থাকতো। ঘটনার দিন দুপুর দেড়টার দিকে একই কারনে তাদের মধ্যে বচসা শুরু হয়। এই বচসার জের ধরে সে ঘরে থাকা তরকারি কাটা কাটারী( ছুড়ি) দিয়ে ঘরের মেঝেতে স্ত্রীকে ফেলে জবাই করে হত্যা করতে বাধ্য হয়।

নীলফামারী থানার ওসি শাহজাহান পাশা জানান ঘটনার ১০ মিনিটের মধ্যে খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে তিনি সহ পুলিশ ছুটে যায়। এলাকাবাসীর সহায়তায় হত্যাকারী নুরন্নবী মিয়া কে আটক করা হয়। নুরন্নবী মিয়া ও রোকসানা পারভীনের বাড়িতে খবর দেয়া হয়েছে। তাদের পরিবারের লোকজন এলে মামলা নেয়া হবে। তবে এ ঘটনায় পুলিশের পক্ষে একটি জিডি করা হয়েছে।তিনি আরো বলেন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য  নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই