তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদেই বিএনপি বিজয়ী

ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদেই বিএনপি বিজয়ী
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
বুধবার অনুষ্ঠিত ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি’র মনোনীত প্রার্থী তৈমুর রহমান (ঘোড়া) ১লাখ ৪৫ হাজার ৫২২ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের প্রাথী অরুনাংশু দত্ত টিটো (আনারস) পেয়েছেন ১ লাখ ১৬ হাজার ৩৮৩ ভোট।  
   
অপরদিকে  পুরুষ ভাইস চেয়ারম্যন পদে ১৯ দলীয় সমর্থিত প্রার্থী ও জামায়াত নেতা আলমগীর হোসেন (তালা) ১ লাখ ৫৫ হাজার ৭১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।  তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামীলীগের বর্তমান ভাইস চেয়ারম্যান আশরাফুল হক চৌধুরী (টিউবওয়েল) পেয়েছেন ১ লাখ ১ হাজার ৩৩০ ভোট ।  
 
মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপি মনোনীত ফোরাতুন নাহার প্যারিস (হাঁস) ১ লাখ ৪৬ হাজার ৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি  আওয়ামীলীগ মনোনীত প্রার্থী পারুল আক্তার (ফুটবল) পেয়েছেন ১ লাখ ৩ হাজার ৭০৯ ভোট এবং ওয়ার্কাস পার্টি মনোনীত প্রার্থী  শিল্পী বেগম (কলস) পেয়েছে ৬ হাজার ৮০৪ ভোট ।
    
গত ৩১ মার্চ ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু জামায়াত প্রার্থী আলমগীর হোসেন হাইকোর্টে মামলা করায় নির্বাচনের একদিন পূর্বে হাইকোর্টের নির্দেশে নির্বাচন কমিশন এ উপজেলার নির্বাচন স্থগিত করে। পরবর্তীতে হাইকোর্টের আদেশ পেয়ে ১৬ এপ্রিল ভোট গ্রহণের নির্দেশ দেয় নির্বাচন কমিশন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই