তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কেশবপুরে সন্ত্রাসীদের হামলায় নিহতের পুত্রকে পেন্ডিং মামলার আসামী করার অভিযোগ

কেশবপুরে সন্ত্রাসীদের হামলায় নিহতের পুত্রকে পেন্ডিং মামলার আসামী করার অভিযোগ
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
কেশবপুরের মধ্যকুল গ্রামে সন্ত্রাসীদের হামলায় নিহত আঃ মজিদ সরদারের নিরীহ ছেলে বাবুল রানাকে ভোট কেন্দ্রে গোলযোগ সৃষ্টি মামলায় আসামী করে চার্জশীট দাখিল করার অভিযোগ পাওয়া গেছে। মামলার এজাহারে তার নাম নেই। তদন্তকারি কর্মকর্তা এস আই শাহীন মামুন অবৈধ সুবিধা নিয়ে তার নাম চাজশীটে অর্ন্তভুক্ত করেছেন অভিযোগ তুলে ভিকটিম বাবুল রানা গত ১৫এপ্রিল যশোর পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করেছেন।

জানা গেছে, গত ৫ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনের দিন কেশবপুর উপজেলার বেগমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গোলযোগ সৃষ্টি হয়। এ ঘটনায় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার অপূর্ব কুমার ঘোষ গত ৮ জানুয়ারী সুনির্দিষ্টভাবে ২৬ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা করেন। যার নম্বর ০৮। এ মামলা তদন্তের দায়িত্ব পান ভালুকঘর পুলিশ ফাঁড়ির এস আই শাহীন মামুন। এ মামলার তদন্তকারি অফিসার ষড়যন্ত্রকারীদের নিকট থেকে অবৈধ সুবিধা নিয়ে ঘটনাস্থল থেকে ১২কিলোমিটার দুরের নিরীহ ব্যক্তিদের নাম চার্জশীটে অর্ন্তভুক্ত করেছেন বলে অভিযোগ। এজাহারে কোন অজ্ঞাত শব্দ নেই এবং সুনির্দিষ্টভাবে আসামীদের নাম উল্লেখ রয়েছে। তারপরও তদন্তকারী কর্মকর্তা কেশবপুর সদর ইউনিয়নের মধ্যকুল গ্রামের মৃত আব্দুল মজিদ সরদারের ছেলে ফার্নিচার ব্যবসায়ী বাবুল রানাকে অভিযুক্ত করে ঐ মামলার চার্জশীট প্রদান করেছেন।

বাবুল রানার পিতা আঃ মজিদ সরদারকে সন্ত্রাসীরা গত ৩০/০৯/২০০৯ তারিখে প্রকাশ্য দিবালোকে নির্মমভাবে হত্যা করে। এ ঘটনায় বাবুল রানা বাদী হয়ে থানায় হত্যা মামলা করেন। যা বর্তমানে আদালতে বিচারাধীন। বাবুল রানা জানান, মামলা করার পর থেকে পিতার হত্যাকারীরা তাকে হত্যার হুমকি দেয়াসহ বিভিন্ন পেন্ডিং মামলায় জড়ানোর চেষ্টা করছে। তিনি আরো জানান, তার পিতার হত্যাকারীদের কাছ থেকে অবৈধ সুবিধা নিয়ে তদন্তকারি কর্মকর্তা চার্জশীটে তার নাম অর্ন্তভূক্ত করেছেন। এ ব্যাপারে প্রতিকার চেয়ে ভিকটিম বাবুল রানা যশোর পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করেছেন। এ ব্যাপারে পুলিশ সুপারের সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের জানান, অভিযোগের উল্লেখ চলছে ।  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই