তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় মুক্তিযুদ্ধ স্মৃতি সংগ্রহশালা ও গবেষনা কেন্দ্রের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

নওগাঁয় মুক্তিযুদ্ধ স্মৃতি সংগ্রহশালা ও গবেষনা কেন্দ্রের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
নওগাঁয় মুক্তিযুদ্ধ স্মৃতি সংগ্রহশালা ও গবেষনা কেন্দ্রে এস,এম সিরাজুল ইসলামকে সভাপতি ও এবিএম রফিকুল ইসলাকে সম্পাদক করে সম্প্রতি ২১ সদস্য বিশিষ্ট ২০১৪-১৭ সালের কমিটি গঠন করা হয়েছে।

কমিটির উপদেষ্টায় রয়েছেন নওগাঁ পৌরসভার মেয়র নাজমুল হক সনি, জেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার হারুন-আল রশীদ, বীর মুক্তিযোদ্ধা ময়নুল হক মুকুল, সাবেক অধ্যক্ষ ওয়ালিউল ইসলাম, সাবেক অধ্যক্ষ আক্কাস আলী আকন্দ ও জহুরুল ইসলাম স্বপন।

এছাড়া সহ-সভাপতি সিরাজুল ইসলাম আনসারী, এএফএম নুরুজ্জামান নান্টু, যুগ্ম সম্পাদক মাষ্টার ময়েন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোরশেদ তরফদার, প্রচার সম্পাদক গোলাম সরওয়ার পিন্টু, অর্থ-সম্পাদক এবিএম ফারুক, দপ্তর সম্পাদক আব্দুর মোমেন, প্রকাশনা সম্পাদক খলিলুর রহমান, তথ্য ও গবেষনা সম্পাদক শহিদুল ইসলাম, মহিলা সম্পাদিক আফরোজা মামুন, মুক্তিযোদ্ধা কল্যান সম্পাদক সিরাজুল ইসলাম খান, কার্যকরী সদস্যরা হলেন- মোঃ আব্দুল মতিন, গোলাম সামদানী, আফজাল হোসেন ফকির, আবুল হোসেন, নাসির উদ্দিন, আলাউদ্দিন, রফিকুল ইসলাম ও ইয়াকুব আলী।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই