তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে ছাত্র পেটানোর জেরে শিক্ষক প্রহৃত

রায়গঞ্জে ছাত্র পেটানোর জেরে শিক্ষক প্রহৃত
[ভালুকা ডট কম : ১৮ এপ্রিল]
রায়গঞ্জে ছাত্র পেটানোর জের ধরে জে কে মান্নান উচ্চবিদ্যালয়ের শরীরচর্চা বিভাগের শিক্ষককে পেটালো গ্রামবাসী। গুরুতর আহত শরীরচর্চা শিক্ষক জাহাঙ্গীর আলম (২৮) এখন সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে-বৃহস্পতিবার উপজেলার ধানগড়া ইউনিয়নের ঝাপড়া গ্রামে ঐ স্কুল প্রাঙ্গনে।

সরেজমিনে গেলে গ্রামবাসী জানায়- বগুড়ার শেরপুর উপজেলার সিংহের সিমলা গ্রামের জমশের আলীর পুত্র ঐ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র হেলালকে (১৩) বুধবার দুপুরে উক্ত শিক্ষক শ্রেণী কক্ষে বেপরোয়া বেত্রাঘাত করলে সে সংজ্ঞা হারায়। তাকে মূমুর্ষাবস্থায় উদ্ধার করে ছাত্র অভিভাবকেরা শেরপুর হাসপাতালে ভর্তি করেন। এঘটনার জের ধরে উক্ত ছাত্রের অভিভাবক ও নিকট আত্মীয়রা লাঠিসোটা নিয়ে শিক্ষক জাহাঙ্গীর আলমকে বিদ্যালয় প্রাঙ্গনে প্রবেশ পথে হামলা করে বেধড়ক মারপিট করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে রায়গঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মান্নানের সাথে যোগযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। প্রহৃত শিক্ষক বগুড়া জেলার ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের নিশ্চিতপুর গ্রামের আকবর আলীর পুত্র। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই