তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পাঁচ সিএনজি ছিনতাইকারী আটক

ভালুকায় পাঁচ সিএনজি ছিনতাইকারী আটক
[ভালুকা ডট কম : ১৮ এপ্রিল]
ভালুকায় অভিনব কায়দায় সিএনজি ছিনতাই করে পালানোর সময় সিএনজিসহ পাঁচ ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি।
        
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,১৭এপ্রিল বৃহস্পতিবার দুপুরে যাত্রী বেশে তিন জনের একটি ছিনতাইকারীদল ময়মনসিংহ শহর থেকে ভালুকা উপজেলার সিডষ্টোর বাজার পর্যন্ত সিএনজি ভাড়া করে ১হাজার টাকায়। পথে ভালুকা থেকে এক জন ও সিডষ্টোর বাজার থেকে আরও একজন লোক সিএনজিতে উঠে বন্ধুর বাড়িতে যাওয়ার কথা বলে। এ সময় সিডষ্টোর বাজার এলাকার ঢালী বাড়ি মোড় দিয়ে গজারী বনে ডুকে সিএনজি ড্রাইভার ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কাইয়ারচর গ্রামের চাঁন মিয়ার পুত্র রুবেল(২২) কে হাত পা ও মুখ বেঁধে মাটিতে ফেলে রেখে সিএনজিটি নিয়ে পালিয়ে যায়। পরে সিডষ্টোর বাজারের লোকজনের সহযোগীতায় ঘটনাস্থল থেকে ২৫কিলোমিটার দূরে রাজৈ ইউনিয়নের  পারুলদিয়া বাজারে স্থানীয় লোকজন সিএনজিসহ পাঁচ ছিনতাইকারীকে আটক করে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

আটককৃতরা হলো ময়মনসিংহ জেলা সদরের কালিবাড়ী এলাকার মইজ উদ্দিনের পুত্র মহসিন (১৮),ভাটি কাশর এলাকার তোঁতা মিয়ার পুত্র শহিন (১৮), ও ভালুকা উপজেলার আশকা গ্রামের হেলাল মিয়ার পুত্র সোহেল (১৮), কাঠালী গ্রামের খোরশেদ আকন্দের পুত্র আল-আমিন আকন্দ(২২) ও একই গ্রামের রাসেল মিয়ার পুত্র আরমান (১৪)।

ভালুকা মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানান,ছিনতাইকারীদের বিরদ্ধে ভালুকা মডেল থানায় মামলা হয়েছে।
{সংবাদ - হাজী মো: জহিরুল ইসলাম জুয়েল , তমাল কান্তি সরকার }



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই