তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাপাহারে নাজমা হত্যাকান্ডে জড়িত সন্দেহে আটক-১

সাপাহারে নাজমা হত্যাকান্ডে জড়িত সন্দেহে আটক-১
[ভালুকা ডট কম : ১৮ এপ্রিল]
নওগাঁর সাপাহারে নাজমা বেগম (৪০) নামের এক মহিলার মৃত্যুর ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে জয়ন্ত কুমার মহন্ত (২১) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত জয়ন্ত মহন্ত উপজেলা সদরের প্রফেসরপাড়ার নরেন চন্দ্র মহন্তের ছেলে।

সাপাহার থানার ওসি নূর ইসলাম জানান, নাজমা বেগম নামে এক টের্লাস মাষ্টার দীর্ঘদিন ধরে সদরের কাঁচাবাজারে একটি লেডিস কর্নারের দোকান দিয়ে নিজেই কাপড় সেলাই করে জীবিকা নির্বাহ করে আসছিল।

সেখানে কাজ করার সুবাদে জয়ন্ত মহন্তের সাথে অবৈধ্য সম্পর্ক গড়ে ওঠে। বেশ কিছুদিন থেকে তাদের সেই সম্পর্কটা ভেঙ্গে যায়। এর জের ধরে কয়েকদিন আগে জয়ন্তের সাথে নাজমার কথাকাটাকাটির এক পর্যায়ে জয়ন্ত নাজমাকে হুমকী প্রদান করে। এরই প্রেক্ষিতে সন্দেহ জনক ভাবে জয়ন্তকে গত বৃহস্পতিবার রাতে তার নিজ বাড়ী থেকে আটক করা হয়।

উল্লেখ্য, বুধবার রাতে ওই বাজার এলাকার একটি পরিত্যক্ত ঘরে কে বা কারা নাজমা বেগমকে ডেকে নিয়ে যায়। সেখানে তাকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ফেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। বৃহস্পতিবার সকালে এলাকাবাসি তার লাশ দেখতে পেয়ে থানায় সংবাদ দেয়। নিহত নাজমা উপজেলার গোডাউনপাড়া গ্রামের মৃত খান মোহাম্মদের মেয়ে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই