তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পীরগঞ্জে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ আহত ৫ জন

পীরগঞ্জে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ আহত ৫ জন
[ভালুকা ডট কম : ১৯ এপ্রিল]
রংপুরের পীরগঞ্জে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে  এক সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। শুক্রবার শেষ বিকেলে উপজেলার শানেরহাট ইউনিয়নের রায়তীসাদুল্যাপুর  গ্রামের একটি ইটভাটায় ওই সংঘর্ষেও ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলার শানেরহাট ইউনিয়নের রায়তী সাদুল্যাপুর গ্রামে উপজেলা আ’লীগের সাবেক সম্পাদক মোকাররম হোসেন ২/৩ বছর আগে ‘সিএফবি’ নামে একটি হাওয়া ইটভাটা স্থাপন করেন। ওই ইটভাটায়  জাহাঙ্গীর চৌধুরীর কাছে পাওনা টাকা চাইতে আসে শামু নামে একব্যক্তি।এ পাওনা টাকাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথা কাটা-কাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে।  সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন আহত হয়। আহতদের মধ্যে একরামুল ও পলাশকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। পীরগঞ্জ থানার ওসি তদন্ত সিরাজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই