তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পীরগঞ্জে নিন্মমানের সামগ্রী দিয়ে ড্রেন নির্মান

পীরগঞ্জে নিন্মমানের সামগ্রী দিয়ে ড্রেন নির্মান
[ভালুকা ডট কম : ১৯ এপ্রিল]
ভাই দেখছেন, থার্ডক্লাশের চেয়ে খারাপ ইট দিয়ে হাটের ড্রেন নির্মান করা হচ্ছে। ৩ লাখ টাকা ব্যায়ে নির্মিত ড্রেনটি নিন্মমানের করলে কি বেশী দিন থাকবে ? সরকারের টাকা এভাবেই লুটপাট হয়। এগুলা দেখার কি কেউ নাই ? শুক্রবার সকালে স্থানীয় সাংবাদিকদের কাছে আক্ষেপ করে কথাগুলো বলেছেন উপজেলার টুকুরিয়া হাটের রবিউল, ইসমাইল, শরিফুল ও মোকসেদ আলীর।

জানা গেছে, প্রায় ৩ লাখ টাকা ব্যায়ে উপজেলার ঐতিহ্যবাহী টুকুরিয়া হাটের পানসেড ও পানি নিস্কাশনে সাড়ে ৩’শ ফিট ড্রেন নির্মানের কাজ চলছে। উপজেলা প্রশাসনের হাট উন্নয়ন তহবীল থেকে বরাদ্দকৃত অর্থে টুকুরিয়া ইউনিয়ন পরিষদ প্রকল্প কমিটির মাধ্যমে ওই কাজ করছে।

সংশ্লিষ্ট প্রকল্প কমিটির চেয়ারম্যান ও ইউপি সদস্য ফাতেমা বেগম নিুমানের নির্মান সামগ্রী ব্যবহার কওে জোড়া-তালি দিয়ে যেন-তেন ভাবে কাজ সম্পন্নের অপচেষ্টা চালালে স্থানীয় জনতা বাধা প্রদানসহ  প্রশাসনের কর্তা ব্যক্তিদের নিকট অভিযোগ করে। শুক্রবার সকালে অভিযোগের প্রেক্ষিতে উপজেলার টুকুরিয়া বন্দরে সরেজমিন গিয়ে নিুমানের ইট ব্যবহার করে ওই ড্রেনের সলিং করতে দেখা গেছে। এ সময় প্রকল্প চেয়ারম্যান অনুপস্থিত থাকলেও তার স্বামী পারভেজ, ইউপি সদস্য আনাওয়ারুল ও আব্দুর রউফ উপস্থিত ছিলেন। তারা সাংবাদিকদের বলেন-আমরা গ্রামের ড্রেনগুলোও এভাবেই নির্মান করেছি। তাতে তো কেউ বাধা দেয়নি।

ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান শাহীন বলেছেন-অবশ্যই  ভালভাবে কাজ করতে হবে। খারাপ করলে পুর:রায় করতে হবে। ইউএনও এটিএম জিয়াউল ইসলাম বলেন-নিুমানের কাজ করার সুযোগ নেই। মৌখিক অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই