তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাইবান্ধায় ইরি-বোরো ধানের জমিতে কৃষকদের মানববন্ধন ও সড়ক অবরোধ

গাইবান্ধায় ইরি-বোরো ধানের জমিতে কৃষকদের মানববন্ধন ও সড়ক অবরোধ
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
সীমাহীন বিদ্যুৎ বিভ্রাটে গাইবান্ধায় জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। ফলে চলতি ইরি-বোরো মৌসুমে সেচ সংকটে কারনে ফসল উৎপাদন মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। ফসল রক্ষায় বুধবার গাইবান্ধায় ইরি-বোরো ধানক্ষেতে মানববন্ধন কর্মসূচী পালন করেছেন সর্বস্তরের জনগণসহ কৃষকরা।

সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের গোপালপুরে পানির অভাবে ফেটে যাওয়া আবাদী জমিতে ওই মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে গাইবান্ধা-নাকাইহাট সড়কে অবরোধ সৃষ্টি করলে পুলিশ অবরোধ কারীদের সরিয়ে দেয়।বিদ্যুৎ গ্রাহক সংগ্রাম পরিষদ ও অধিকার আদায় সংগ্রাম পরিষদ ওই কর্মসূচীর আয়োজন করেন। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বাবু, আনোয়ারুল ইসলাম, মনিরা আক্তার মনি, ডা. আবুল কাশেম, শাহজামাল ইসলাম মধু, সাজু মিয়া, আল আমিন, হেদায়েতুল ইসলাম বাবু নিলুফার ইয়াসমিন শিল্পী, আজগর আলী, নুরুন্নবী মিয়া, শাহীন মিয়া, প্রমুখ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই