তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গোবিন্দগঞ্জের স্টার বিজয়ী মশিউর রহমানের ইংল্যান্ড গমন

গোবিন্দগঞ্জের স্টার বিজয়ী মশিউর রহমানের ইংল্যান্ড গমন
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
ম্যানচেষ্টার ইউনাইটেড ক্লাব ফুটবলের উপর উচ্চতর প্রশিক্ষনের জন্য এয়ারটেল রাইজিং স্টার বিজয়ী গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বালক মশিউর রহমান বুধবার সকালে ইংল্যান্ড গমন করেছেন। বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সে ইংল্যান্ড গমন করেন। বালক মশিউর রহমান গোবিন্দগঞ্জ উপজেলার বুনাতলা ছয়ঘড়িয়া গ্রামের দরিদ্র সাইদুর রহমান ও গৃহিনী মল্লিকা বেগমের প্রথম পুত্র।

জানা গেছে, মোবাইল সেবা প্রধানকারী কোম্পানী এয়ারটেল দেশের ফুটবল প্রতিভা অন্বেষনের জন্য এয়ারটেল রাইজিং স্টার নামে বিশেষ একটি ক্যাম্পেইনের আয়োজন করেন। ওই ক্যাম্পেইনে সারাদেশের কয়েক হাজার ক্ষুদে ফুটবলার অংশ গ্রহন করেন। দীর্ঘ বাছাই শেষে মাত্র ১১ জন ক্ষুদে বালককে চুড়ান্ত করা হয়। যারা ইংলিশ জায়ান্ট ক্লাব ম্যানচেষ্টার ইউনাইটেডে ফুলবলের উপর উচ্চতর প্রশিক্ষন নেবে। ওই ১১ জন বালকের মধ্যে গোবিন্দগঞ্জ উপজেলার মশিউর রহমান একজন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই