তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঠাকুরগাঁওয়ের জমিদারপাড়ায় ৮ জুয়ারু গ্রেফতার

ঠাকুরগাঁওয়ের জমিদারপাড়ায় ৮ জুয়ারু গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
ঠাকুরগাঁওয়ে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৮ জুয়ারুকে গ্রেফতার করেছে। বুধবার বিকেলে শহরের জমিদার পাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।
   
গ্রেফতারকৃতরা হলো শহরের গোবিন্দনগর এলাকার নিরঞ্জনের ছেলে সঞ্জয় (২৫), কালিবাড়ী এলাকার আনিসুর রহমানের ছেলে নাহিদ রহমান (২২), টিকিয়াপাড়া এলাকার আগবর আলীর ছেলে দুলাল (২৯), ফকিরপাড়া এলাকার তুলার ছেলে নারু (৩০), মন্দিরপাড়া এলাকার তৈয়ব আলীর ছেলে সাজ্জাদ হোসেন (৩০), গোয়াপাড়া এলাকার হাবিবুর রহমানের চেলে মতিন (৩৪), কলেজপাড়া এলাকার আমিন সরকারের ছেলে পারভেজ (২৪), মুন্সিপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে সেরেকুল ইসলাম (৩২)।
   
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও ডিবি পুলিশের এসআই রওশনারা খাতুন ও এএসআই মিজানের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল শহরের জামিদারপাড়া মহল্লার বাসিন্দা নিতাই এর বাড়ীতে অভিযান চালায়। অভিযান চলাকালে তারা দেখে জুয়ারিরা একটি ঘরের ভেতরে জুয়া খেলছে। এসময় জুয়ারুরা পুলিশের টের পেয়ে পালানোর চেষ্টা করলে ডিবি পুলিশ তাদেরকে জুয়া খেলার তাস ও জুয়ার টাকাসহ ৮জনকে গ্রেফতার করে। এ ঘটনায় ঠাকুরগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।  

ঘটনা সত্যতা স্বীকার করে ডিবি পুলিশের এসআই রওশনারা জানান, দীর্ঘদিন থেকে ওই বাড়ীতে জুয়ার আড্ডা বসতো। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই