তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মাদরাসা সুপারের পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা

ভালুকায় মাদরাসা সুপারের পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
বুধবার বিকালে ভালুকা উপজেলার বিরুনিয়া দারুল উলুম মাদরাসার সুপার ও উপজেলা কৃষকলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলীর একটি পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা।

জানাযায় মাদরাসা ছুটির পর মোহাম্মদ আলী মোটর সাইকেল যোগে ওই মাদরাসার সভাপতি স্থানীয় এম পি ডাঃ এম আমান উল্লাহর সাথে দেখা করার জন্য ভালুকা সদরে রওনা হন। তিনি বিরুনিয় বাজার মসজিদের সামনে পৌছামাত্র তারই মাদরাসার সহকারী লাইবেরিয়ান সফিকুল ইসলাম, জিয়াউদ্দীন, ইব্রাহিম দলবল নিয়ে তার উপর হামলা চালায়। এসম মোহাম্মদ আলীর একটি পা হাটুর নীচে সম্পুর্ণ ভেঙ্গে ফেলে। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ভালুকা হাসপাতালে ভতি করে। পরে সন্ধ্যায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থনান্তর করা হয়।  

এ ঘটনায় উপজেলা কৃষকলীগ সভাপতি হাজী আব্দুর রহমান ও বিভিন্ন মাদরাসার সুপার, শিক্ষক তাৎক্ষনিক নিন্দা জানিয়েছেন। সুপারের সাথে সফিকুলের বেতন ভাতা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এ হামলা হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই