তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভ্রাম্যমান আদালত,সৈয়দপুরে দুই হিরোইনসেবীর ৬ মাস করে কারাদন্ড

ভ্রাম্যমান আদালত,সৈয়দপুরে দুই হিরোইনসেবীর ৬ মাস করে কারাদন্ড
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
নীলফামারীরসৈয়দপুরে  হিরোইন সেবনের দায়ে দুই ব্যক্তিকে ৬ মাসের করে বিনাশ্রম কারাদন্ড দেওয়া দেয়া হয়েছে। বুধবার ভ্রাম্যমান আদালতের বিচারক তাদের ওই সাজা প্রদান করেন। দন্ডপ্রাপ্তরা হলো সৈয়দপুর শহরের কয়ানিজপাড়া মহল্লার ইসরাফিলের ছেলে ওয়াহিদ মুন্না (৪৪) ও বাঁশবাড়ী সাদরা লেনে মো.কাশিম আলীর ছেলে মোহাম্মদ আলী (৪৫)।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সৈয়দপুর সার্কেলের পরিদর্শক মো.জাহিদুল ইসলাম জানান,  ওই দিন ( বুধবার) দুপুরে উল্লিখিত দুই ব্যক্তি সৈয়দপুর রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে পাশে রাখা বিপুল পরিমাণ লোহার স্লিপারের ফাঁকা জায়গায় বসে গোপনে হিরোইন সেবন করছিল। সোর্সের দেয়া সংবাদের ভিত্তিতে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শফিকুল ইসলামের উপস্থিতিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা সেখানে  অভিযান পরিচালনা করেন। এ সময় সেখান থেকে ওয়াহিদ মুন্না ও মোহাম্মদ আলীকে হিরোইন সেবনকালে হাতেনাতে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে হিরোইন সেবনের দায়ে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান কর হয়।  ভ্রাম্যমান আদালত  পরিচালনা করেন  প্রথম শ্রেণীর ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শফিকুল ইসলাম। পরে তাদের নীলফামারী জেলা কারাগারে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই