তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জামালপুরের (১৮+) ভিডিও করার অপরাধে ৫ সাংবাদিক আটক

জামালপুরের (১৮+) ভিডিও করার অপরাধে ৫ সাংবাদিক আটক
[ভালুকা ডট কম : ২৪ এপ্রিল]
জামালপুর সদরের শেখ রিপন ইন্টারন্যাশাল হোটেল থেকে ৫ সাংবাদিককে আটক করেছে সদর থানা পুলিশ। এদের মধ্যে এক মহিলা সাংবাদিক রয়েছে।বৃহস্পতিবার দুপুরের তাদের আটক করে।

আটককৃতরা হলেন, (১) অনামিকা ইয়াসমিন (২২) উপস্থাপিকা, বিজয় টিভি, পিতা আশরাফুল ইসলাম, সাং দুচাপিয়া, ডাক- গোপিনাথপুর, জেলা বগুড়া, (২) মজিবুর রহমান, পিতা আলী আহাম্মেদ, সাং পঞ্চপল্লী, নরিয়া, শরিয়তপুর, (৩) ইয়াদ আলামিন, পিতা- সাইফুল ইসলাম আলম, মগবাজার, ঢাকা, (৪) সাইফুল ইসলাম (৩২), মো- আব্দুল কাদের, দৌলাদিয়া, (৫) আমির ফায়সাইল, পিতা- শামছুদ্দিন আকন্দ, হরিপাশা, সিরাজগঞ্জ।

জামালপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) শাহনেওয়াজ জানান, হোটেল শেখ রিপন ইন্টারন্যাশনালে একটি কক্ষে নগ্ন ভিডিও করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়। আটকের সময় তারা নিজেদের বিজয় টিভি ও ইসলামিক টিভি চ্যানেলের সাংবাদিক বলে পরিচয় দেয়। তবে তাদের নিকট থেকে কোন পরিচয় পত্র পাওয়া যায়নি।এ সময় তাদের নিকট একটি ভিডিও ক্যামেরা পাওয়া যায়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই