তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সারা দেশে সাংবাদিক নির্যাতন ও হামলার প্রতিবাদে পঞ্চগড়ে মানববন্ধন

সারা দেশে সাংবাদিক নির্যাতন ও  হামলার প্রতিবাদে পঞ্চগড়ে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৪ এপ্রিল]
সারা দেশে সাংবাদিক নির্যাতন ও  চিকিৎসক নামধারী সন্ত্রাসী কর্তৃক সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পঞ্চগড়ে মানববন্ধন করেছে জেলায় কর্মরত সাংবাদিকরা।
বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় জেলা প্রেস ক্লাবের আয়োজনে শহরের প্রাণ কেন্দ্র  শেরে-বাংলা পার্কে অনুষ্ঠিত এই মানববন্ধনে পঞ্চগড় জেলা প্রেস ক্লাব, পঞ্চগড় জার্নালিস্ট এসোসিয়েশন ও বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন পঞ্চগড় এর সাংবাদিক নেতৃবৃৃন্দসহ জেলায় কর্মরত সকল সাংবাদিকরা অংশ নেন।
 
মানববন্ধন শেষে জেলা প্রেস ক্লাবের সভাপতি আনিস প্রধানের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভায়  বক্তব্য রাখেন মোঃ শহীদুল ইসলাম শহীদ, হোসেন রায়হান, মোঃ শাহজালাল, ডিজার হোসেন বাদশা, কামরুজ্জামান টুটুল,মোঃ লুৎফর রহমান,রাজিউর রহমান রাজু, আকতারুজ্জামান আকতার। এ সময় বক্তারা চিকিৎসক নামধারী সন্ত্রাসী কর্তৃক সাংবাদিকদের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।  অবিলম্বে ঢাকা- রাজশাহীসহ দেশব্যাপী  সাংবাদিকদের উপর হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই