তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

চাঁদাবাজির অপরাধে নীলফামারীর দুইজনের কারাদন্ড

চাঁদাবাজির অপরাধে নীলফামারীর দুইজনের কারাদন্ড
[ভালুকা ডট কম : ২৪ এপ্রিল]
চাঁদাবাজির অপরাধে নীলফামারীর কিশোরীগঞ্জে দুইজনের দুই মাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক কিশোরীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার(ভুমি) কমল সিংহ ঘোষ ওই দন্ডাদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্তরা হলো উপজেলার রণচন্ডি ইউনিয়নের রণচন্ডি বাজার এলাকার খেত্তা মাহমুদের ছেলে আব্দুল হাই(৩৮) ও সোনারায় গ্রামের মৃত. নেল্লা মামুদের ছেলে ফজলুল হক(৪০)।

পুলিশ জানায়, বুধবার রাতে রণচন্ডি ইউনিয়নের অবিলের বাজার নামক স্থানে বিভিন্ন পরিবহণ আটকিয়ে চাঁদাবাজি করছিল তারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাদের চাঁদাবাজির সময় হাতে নাতে আটক করে থানায় নিয়ে আসা হয়। বৃহস্পতিবার ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালতে তাদের দুই মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। কিশোরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহ আলম জানান, গরুর গাড়ি থেকে শুরু করে ট্রাক, টলি আটকিয়ে চাঁদাবাজি করছিল তারা।  দন্ডপ্রাপ্তদের জেলা কারাগারে প্রেরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই