তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

টাঙ্গাইলে হত্যা মামলার আসামী ধরতে গিয়ে ডাকাতের গুলিতে চৌহালী থানার পুলিশসহ ২ আহত

টাঙ্গাইলে হত্যা মামলার আসামী ধরতে গিয়ে ডাকাতের গুলিতে চৌহালী থানার পুলিশসহ ২ আহত
[ভালুকা ডট কম : ২৪ এপ্রিল]
সিরাজগঞ্জের চৌহালী থানা পুলিশ পাশ্ববর্তী জেলা টাঙ্গাইলে হত্যা মামলার আসামী ধরতে গিয়ে বুধবার রাতে ডাকাত দলের সাথে বন্দুক যুদ্ধে এক কনষ্টেবল ও তাকে বহনকারী মোটরসাইকেল চালক আহত হয়েছেন। গুলিবিদ্ধ দু’জনকেই প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও পরে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, কনষ্টেবল আব্দুর রশিদ (৩২) ও চৌহালী উপজেলার খাসপুকুরিয়া ইউনিয়নের শামসুল হকের ছেলে ভাড়ায় মোটর সাইকেল চালক আব্দুস শহিদ (৩৫)। সংবাদ পেয়ে বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন। চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুল হক জানান, বুধবার রাতে পাশ্ববর্তী টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলায় একটি হত্যা মামলার আসামী ধরতে উপ-পদির্শক শামসুল হক, কনষ্টেবল আব্দুর রশিদ এবং ওই মামলার বাদীনিসহ দুটি মটরসাইকেল নিয়ে অভিযান চালানো হয়। ফেরার পথে রাত আনুমানিক ১টার দিকে মোটরসাইকেল ২টি মহাসড়কের দেলদুয়ার উপজেলার বুড়বুড়িয়া এলাকায় পৌঁছলে ৮/১০জনের একটি ডাকাত দল আকস্মিক তাদের উপর গুলি চালায়।

উপ-পরিদর্শক শামসুল হকও তার ব্যবহৃত পিস্তল দিয়ে ৫ রাউন্ড পাল্টা গুলি চালান। একপর্যায়ে ডাকাতরা পিছু হটতে বাধ্য হয়। এসময় কনষ্টেবল আব্দুর রশিদ ও মটরসাইকেলের চালক শহিদ পায়ে গুলিবিদ্ধ হন। এদের উদ্ধারের পর প্রথমে টাঙ্গাইল ও পরে সিরাজগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে।# 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই