তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে শাহ আলমের খুনিদের গ্রেফতারের দাবীতে আবারো মহাসড়ক অবরোধ

রায়গঞ্জে শাহ আলমের খুনিদের গ্রেফতারের দাবীতে আবারো মহাসড়ক অবরোধ
[ভালুকা ডট কম : ২৪ এপ্রিল]
সিরাজগঞ্জের রায়গঞ্জে মোটর সাইকেল চালক শাহ আলমের খুনিদের ফাঁসির দাবীতে বিক্ষুব্ধ এলাকাবাসী আবারো মহাসড়ক অবরোধ করেছে। বৃহস্পতিবার সকাল ও বিকালে ২দফায় প্রায় ঘন্টাব্যাপী উত্তরবঙ্গ মহাসড়কের চান্দাইকোনা বাসস্ট্যান্ড এলাকায় এই কর্মসূচি পালিত হয়। এসময় মহাসড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ে।

অবরোধে প্রতিবাদ সভায় রায়গঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা আমিনুল ইসলাম শিহাব, ব্যবসায়ী নেতা কে,এম জাকিরুল ইসলাম দুলালসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।  বক্তারা বলেন, ঘটনার দিন পুলিশ ২৪ ঘন্টার মধ্যে খুনীদের গ্রেফতারের আশ্বাস দিলেও আজও কাউকে গ্রেফতার করতে পারেনি। তারা পুলিশের ভূমিকার কঠোর সমালোচনা করেন।  

ঊল্লেখ্য, গত শনিবার রাতে যাত্রীবেশী ছিনতাইকারীরা চালক শাহ আলমকে হত্যা করে তার মটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। নিহত শাহ আলম রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের দেবরাজপুর গ্রামের মোজাহার আলীর একমাত্র ছেলে। এ ঘটনায় নিহতের ভগ্নিপতি মতিয়ার রহমান বাদী হয়ে ৩জনকে আসামী করে থানায় মামলা করেছেন। #
 

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই