তারিখ : ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কক্সবাজারের লেখকদের সংবর্ধনায় স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক কবি আলম তালুকদার

কক্সবাজারের লেখকদের সংবর্ধনায় স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক কবি আলম তালুকদার
[ভালুকা ডট কম : ২৩ জুন]
প্রকৃতি নিসর্গের মুগ্ধতাপূর্ণ রহস্য নিয়ে সমুদ্রনন্দিনী ও পাহাড়ের অপূর্ব বেষ্টনীতে পযর্টন নগরী কক্সবাজার এক অসাধারণ জনপদ। নন্দনশিল্পের স্বপক্ষে সৃষ্টিশীল মানুষের জন্যে এখানে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে অযুত অনুসঙ্গ। এখানে এলেই মানুষের মন অজান্তেই বর্ণিল হয়ে উঠে। সাগরপাড়ের কবি সাহিত্যিকদের দেয়া সংবর্ধনায় দেশবরণ্য কবি-ছড়াকার পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক আলম তালুকদার উক্ত কথা বলেন।

২৩ জুন সোমবার স্থানীয় একটি হোটেলে আয়োজিত সংবর্ধনায় উপস্থিত ছিলেন কবি সিরাজুল হক সিরাজ, কবি সম্পাদক মানিক বৈরাগী, কলামিষ্ট জিএম সামদানী, কবি সবুজ মোস্তফা, কবি গল্পকার নুপা আলম, কবি-প্রাবন্ধিক কালাম আজাদ প্রমুখ। এ সময় সরকারী কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজার পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক ডা. দীপক তালুকদার, বাংলাদেশ বেতার কক্সবাজার কেন্দ্রের আঞ্চলিক পরিচালক আরিফুল ইসলাম, উ-পরিচালক মোস্তফা সরওয়ার ও কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের পরিচালক লীলা মুরং। সভার শূরুতে কবি ছড়াকার আলম তালুকদার ও কবিপত্নী ডলি তালুকদারকে ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত করা হয়।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই