তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সংসদ সদস্যের ব্যক্তিগত উদ্দ্যেগে জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র/ছাত্রীদের সংবর্ধনা

নান্দাইলে সংসদ সদস্যের ব্যক্তিগত উদ্দ্যেগে জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র/ছাত্রীদের সংবর্ধনা
[ভালুকা ডট কম : ২৭ জুন]
ময়মনসিংহ -৯ নান্দাইল আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিনের ব্যক্তিগত উদ্দ্যোগে উপজেলা প্রশাসনের সহযোগীতায় শুক্রবার  নান্দাইল জিয়া হলে ২০১৪ সনে এসএসসি ও জেডিসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৩ শতাধিক ছাত্র/ছাত্রীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে

নান্দাইল উপজেলায় সংসদ সদস্যের ব্যক্তিগত  উদ্দ্যোগ ও অর্থায়নে এ ধরনের অনুষ্ঠান এই প্রথম। উপজেলা নির্বাহী অফিসার মোঃ অহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত  সংবর্ধনা সভায় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন প্রধান অতিথি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক চৌধুরী স্বপন বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

আচারগাও মাদ্রাসার প্রভাষক মোঃ কায়সারুল আলম রাসেলের  উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিক্ষানুরাগী আলী আমজাদ খান জীবন, অধ্যক্ষ মাওলানা রফিকুল ইসলাম প্রধান শিক্ষক মোঃ আব্দুল খালেক উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আজাদুর রহমান সহ জিপিএ-৫ প্রাপ্ত কয়েকজন ছাত্র/ছাত্রী।

অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি তুহিনের অর্থায়নে ৩ শতাধিক ছাত্র/ছাত্রীকে ক্র্যাস্ট, ডায়েরী ও ফুলের তোড়া উপহার প্রদান করা হয়। এমপি তুহিন কৃতি ছাত্রছাত্রীদের আগামী দিনের দেশের নেতৃত্ব গ্রহণ সহ ডাক্তার, ইঞ্জিনিয়ার হতে এখন থেকে মনোযোগ সহকারে  শিক্ষাকার্যক্রম চালিয়ে যাওয়ার আহবান জানান। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই