তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাইবান্ধায় বয়স্ক শিক্ষাকেন্দ্র উদ্বোধন

গাইবান্ধায় বয়স্ক শিক্ষাকেন্দ্র উদ্বোধন
[ভালুকা ডট কম : ১১ জুলাই]
গাইবান্ধায় একদল নারী নিজ উদ্যোগে বয়স্ক শিক্ষা কেন্দ্র চালু করেছেন। গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের হাসেম বাজারের সরকারপাড়ায় বৃহস্পতিবার বেলা ১টায় এই শিক্ষাকেন্দ্র উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল মোমিন খান।

এ সময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রশিদা বেগম, উপজেলা সমাজসেবা অফিসার গোলাম ফারুক, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির আঞ্চলিক ব্যবস্থাপক মো. জিল্লুর রহমান, জেলা ব্যবস্থাপক আব্দুর রশিদ, ব্র্যাকের জেলা প্রতিনিধি অমল কুমার, কর্মসূচি সংগঠক চৈতন্য দেবনাথ, শিক্ষক জান্নাতি বেগম, মুন্নি আকতার প্রমুখ।শিক্ষক জান্নাতি বেগম ও মুন্নি আকতার দুজনেই কলেজছাত্রী। তারা স্বেচ্ছাশ্রমে বয়স্ক নারীদের পাঠদান করবেন।

সরকারি-বেসরকারি সকল ক্ষেত্রে নিজেদের নাম স্বাক্ষর করতে হয় এবং পড়ালেখা না জানায় তাদের সমস্যায় পড়তে হয়। তাই হাসেম বাজার পল্লী সমাজের সদস্য একদল নারী বয়স্ক শিক্ষাকেন্দ্র চালুর উদ্যোগ নেন। তাদের সহযোগিতা করতে এগিয়ে আসেন ওই সমাজের সভানেত্রী ও সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রশিদা বেগম। এই কেন্দ্রে ৩০ জন বয়স্ক নারী দুই মাসব্যাপী পড়া ও লেখা শিখবেন।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই