তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে রমজানেও প্রতিরাতে চলে কোটি টাকার ওয়ান-টেন জুয়া

ফুলপুরে রমজানেও প্রতিরাতে চলে কোটি টাকার ওয়ান-টেন জুয়া,সবাই জানলেও জানে না প্রশাসন
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইটকান্দি বাজার সংলগ্ন সবদুলের বাড়িতে পবিত্র রমজান মাসেও বর্ণাঢ্য আয়োজনে চলছে ওয়ান-টেন বোর্ডের কোটি টাকার জুয়ার আসর। পুরো উপজেলা ঝাপিয়ে এ বিশাল জুয়ার আসরের খবর আশপাশের উপজেলা ও জেলাগুলোতে ছড়িয়ে পড়লেও দেখে মনে হয় জানে না শুধু প্রশাসন।

অভিযোগ ওঠেছে, প্রশাসনের সহযোগিতায় রমজানের পবিত্রতা নষ্ট করে প্রতি রাতে এ জুয়ার আসর চলছে।স্থানীয়রা জানান, পুরো রমজান মাসে উপজেলার ভাইটকান্দি বাজার সংলগ্ন জুয়ারী সবদুলের বাড়িতে বিশাল জুয়ার আসর চলছে। আর এ ওয়ান-টেন জুয়ার বোর্ডের মালিক শীর্ষ জুয়ারী জাবেদ। জুয়া ফেরি করাই তার পেশা। তার কারিশমাতেই প্রতি রাতে বিভিন্ন উপজেলা ও জেলা থেকে ৭০/৮০টি মাইক্রো বাস ও প্রাইভেটকারযোগে বড় বড় জুয়ারী এখানে আসেন। এতে প্রতিরাতে প্রায় কোটি টাকার জুয়া খেলা হয়। এ থেকে নির্দিষ্ট একটি অংশ যায় থানা পুলিশ, প্রশাসন, বিভিন্ন সংস্থাসহ গুটি কয়েক নেতার পকেটে। জুয়ায় আসক্ত অনেকে পরিবারের ধান-চাল বিক্রি করে এনে এখানে জুয়া খেলছে। ফলে, যুব সমাজ বিপথে যাচ্ছে, অনেক পরিবারে নেমে আসছে অশান্তি।

পবিত্র রমজান মাসেও এ বিশাল জুয়ার আসর বন্ধ না হওয়ায় ধর্মীয় অনুভূতিতে চরম আঘাত হানায় এলাকাবাসী ক্ষুব্ধ হয়েছেন। স্থানীয় এক বাসিন্দা বলেন, স্থানীয় সংসদ সদস্য ও বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্যেই একটি মহল প্রশাসনের সহযোগিতায় রমজান মাসে বিশাল জুয়ার আসর চালিয়ে যাচ্ছে। ভাইটকান্দি বাজারের কয়েকজন ব্যবসায়ী জানান, প্রতিরাতে জুয়ার আসর চলায় আমরা ব্যবসায়ীরা নিজ নিজ প্রতিষ্ঠানের মালামালের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন, কখন দোকানের মালামাল চুরি হয়ে যায়। জুয়া বোর্ডের আয়োজকদের একজন বলেন, আমরা প্রশাসনসহ সকলের সাথে যোগাযোগ করে এ জুয়ার আসর চালাচ্ছি।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অনুসন্ধানী প্রতিবেদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই