তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ’র মান্দায় পরিত্যক্ত ইঁদারা কুয়ার মধ্যে পড়ে দু’ব্যক্তির মর্মান্তিক মৃত্যু

নওগাঁ’র মান্দায় পরিত্যক্ত ইঁদারা কুয়ার মধ্যে পড়ে দু’ব্যক্তির মর্মান্তিক মৃত্যু
[ভালুকা ডট কম : ২৮ জুলাই]
নওগাঁর মান্দায় চকদেবীরাম গ্রামে একটি পরিত্যক্ত ইঁদারা কুয়ায় পড়ে গিয়ে দুই ব্যক্তির মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। ঘটনার পর স্থানীয়রা এক ব্যক্তিকে উদ্ধার করতে পারলেও অপরজনকে উদ্ধার করতে পারেনি। সংবাদ পেয়ে রাজশাহী থেকে দমকল বাহিনীর সদস্যরা এসে ওই কুয়া থেকে তাদের লাশ উদ্ধার করেছে।

মান্দা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানিয়েছেন চকদেবীরাম পশ্চিমপাড়ায় মোজাম্মেল হক সোমবার বেলা সাড়ে ১২টায় তার বাড়ি সংলগ্ন অতি পুরাতন এই ইঁদারাকুয়ার পার্শ্বে বসে কুয়াটি সংস্কার করে খাবার পানি সংগ্রহের যোগ্য করার পরিকল্পনা করছিলেন। এক পর্যায়ে অসাবধানতাবশত তিনি কুয়ার মধ্যে পড়ে যান।

এ সময় সকলে গ্রামবাসীরা এগিয়ে আসেন। সেখানে উপস্থিত মোজাম্মেল হকের ভাগ্নে একই গ্রামের আব্দুর রহমান তাকে উদ্ধারের জন্য ওই কুয়ায় নামেন। দুর্ভাগ্যজনকভাবে অক্সিজেন শুন্যতার কারনে কুয়ার মধ্যে তাদের দুজনেরই মৃত্যু ঘটে। স্থানীয় লোকজন আব্দুর রহমানের লাশ উপরে তুলতে পারলেও অপর লাশটি উঠাতে ব্যর্থ হন। সংবাদ পেয়ে রাজশাহী থেকে দমকল বাহিনীর ডুবুরীরা এসে মোজাম্মেল হকের লাশটি উত্তোলন করেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই