তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ধর্মীয় ভাবগাম্ভীর্য্য ও আনন্দ উদ্দীপনায় পবিত্র ঈদ-উল ফিতর উদযাপিত

গৌরীপুরে ধর্মীয় ভাবগাম্ভীর্য্য ও আনন্দ উদ্দীপনায় পবিত্র ঈদ-উল ফিতর উদযাপিত
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
যথাযোগ্য মর্যাদা,ধমীর্য় ভাবগাম্ভীর্য্য ও আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় পবিত্র ঈদু-উল ফিতর উদযাপিত হয়েছে।  সকাল সোয়া ১০টায় উপজেলার  প্রধান জামাত অনুষ্ঠিত হয় স্থানীয় ষ্টেডিয়াম সংলগ্ন পৌর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে।

কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ইমামতি করেন  উপজেলার কেল্লা বোকাইনগর সিনিয়র ফাজিল মাদ্রাসার প্রভাষক মাওলানা মোঃ রফিকুল ইসলাম। উক্ত ঈদগাহ মাঠে ঈদের জামাতে নামাজ আদায় করেন পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, সাবেক পৌর চেয়ারম্যান ডাঃ আব্দুল মান্নান, প্যানেল মেয়র নবী নেওয়াজ খান পাঠান,তাতী দল নেতা শাহজাহান কবির হীরা, পৌর কাউন্সিলরবৃন্দ, পৌর কর্মচারী, বিভিন্ন সরকারী কর্মকতা ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সকাল সাড়ে ১০ টায় উপজেলার ২য় বিশাল জামাত অনুািষ্ঠত হয় শহরের ইসলামাবাদ সিনিয়র মাদ্রসা মাঠে। এতে ইমামতি করেন পৌর শহরের বড় মসজিদের পেশ ইমাম হাফেজ মওলানা মোস্তাকিম। এ ছাড়া গৌরীপুর সরকারী কলেজ মসজিদ, দাপুনিয়া কেরামতিয়া মসজিদ, ভালুকা জামে মসজিদ, পাছেরকান্দা জামে মসজিদ, নূরপুর গোলকপুর মাদ্রাসা  ও বোকাইনগর নিজাম উদ্দিন (রাঃ) আউলিয়া’র দরগা’র  ঈদগাহ মাঠসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে মসজিদ, ঈদগাহ মাঠ ও উন্মুক্ত প্রান্তরে প্রায় ৩৫ স্থানে ঈদের জামাত অনুষ্ঠিত হয়। পরে মসুল্লিরা সকল ভেদাভেদ ভুলে একে অপরের সাথে বুক মিলিয়ে সোহার্দ্য প্রকাশ করে ব্যপক আনন্দ-উদ্দীপনায় দিবসটি উদযাপন করে।

ঈদ উপলক্ষে গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি  সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডাঃ ক্যাপ্টেন (অবঃ) মজিবুর রহমান ফকির এমপি ঈদের দিনসহ গত ৫দিন ব্যাপি বিভিন্ন অনুষ্ঠানে যোগদানসহ এলাকায় ঘুরে ঘুরে বিভিন্ন স্তরের মানুষ এবং  দলীয় নেতা-কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই