তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় নওযোয়ান ঈদগাহ মাঠে ঈদের প্রধান জামায়াত অনুষ্ঠিত

নওগাঁয় নওযোয়ান ঈদগাহ মাঠে ঈদের প্রধান জামায়াত অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
নওগাঁয় প্রধান জামায়াত অনুষ্ঠিত হয়েছে নওগাঁ নওযোয়ান ঈদগাহ মাঠে। জামায়াতের নির্ধারিত সময় ছিল সকাল ৯টায়। তবে সকাল সাড়ে ৭টা থেকে মাঠে মুসল্লিরা আসতে থাকেন। সাড়ে ৮টায় ঈদগাহ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। এরপর কাতার বাড়তে থাকলে তা প্রধান সড়ক পর্যন্ত পোঁছে যায়। এখানে ইমামতি করেন কেন্ত্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল মজিদ।

উপস্থিত ছিলেন নওগাঁ জেলা পরিষদের প্রশাসক এড. ফজলে রাব্বী, সদর সংসদ সদস্য আব্দুল মালেক, জেলা প্রশাসক মো: এনামুল হক, পৌর মেয়র নজমুল হক সনি, আব্দুল জলিলের পুত্র নিজাম উদ্দিন জলিল জনসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশিল সমাজের প্রতিনিধিসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সাধারন মুসল্লিগন।

এছাড়াও নামাজ অনুষ্ঠিত হয়েছে হাট নওগাঁ ঈদগাহ, পার নওগাঁ ঈদগাহসহ কয়েকটি ঈদগাহ মাঠে। অপরদিকে আহলে হাদিস সম্প্রদায়ের পৃথক জামায়ত অনুষ্ঠিত হয়েছে শহরের প্যারিমহন লাইব্রেরী সংলগ্ন মাঠে।

এছাড়া বস্ত্র ও পাট মন্ত্রী মুহা:ইমাজ উদ্দিন প্রামানিক মান্দার কুশুম্বা মসজিদে ঈদের নামাজ আদায় করে ও সাধারন জনগনের সঙ্গে কুশল বিনিময় করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই