তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় স্বামীর পরকিয়ায় বাধা দেওযায় গৃহবধুকে পিটিয়ে হত্যা

নওগাঁয় স্বামীর পরকিয়ায় বাধা দেওযায় গৃহবধুকে পিটিয়ে হত্যা
[ভালুকা ডট কম : ৩০ জুলাই]
নওগাঁ সদর উপজেলার এনায়েতপুর ধামকুড়ি মহল্লয় মৌসুমি আক্তার (২৩) নামের এক গৃহবধুকে পরকিযায় বাধা দেওযায় পিটিয়ে হত্যা করেছে তার পাষন্ড স্বামী ফারুক।

বুধবার সকালে স্বামীর পরকিযায় ঘটনাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতন্ডা শুরু হলে স্বামী ফারুক হোসেন তার স্ত্রী মৌসুমি আক্তারকে বেদম মারপিট শ্বাসরুদ্ধ করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যূ হয়। নওগাঁ সদর হাসপাতালে নেয়ার কথা বলে মৌসুমি আক্তারের পরিবারদের জানানো হয় এবং পরে তার লাশ ঘরের মধ্যে ঝুলিয়ে রাখে।  

নিহত মৌসুমি আক্তারের বাড়ী বোয়ালিয়া ইউনিয়নের সুলতানপুর মন্ডলপাড়া গ্রামের মাসুদ রানা বাবুর মেয়ে। সাত বছর আগে বিয়ে হয় তাদের বিয়ের পর থেকেই তাদের মধ্যে পরকিয়া নিয়ে বাকবিতন্ডা ও মারধরের ঘটনা ঘটত। এ ঘটনার পর থেকে স্বামী ফারুক হোসেন  ও শ্বশুর তোফাজ্জল ঘরে তালা ঝুলিয়ে লাপাত্তা হয়েছে।

নওগাঁ সদর মডেল থানা পুলিশ বুধবার দুপুরে নিহত মৌসুমি আক্তারের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় হত্য মামলার প্রতুতি চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই