তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা ঈদের দিনে ৪ জনের বিষপানে আত্নহত্যার চেষ্টা

ভালুকা ঈদের দিনে ৪ জনের বিষপানে আত্নহত্যার চেষ্টা
[ভালুকা ডট কম : ৩০ জুলাই]
পবিত্র ঈদের দিন বিভিন্ন ঘটনায় ভালুকায় ৪জন বিষপান করে আত্নহত্যা করার চেষ্টা করে। তার মাঝে একজনকে আশংকা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানাযায়,পবিত্র ঈদের দিন ভালুকা উপজেলার ধীতপুর ইউনিয়নের আব্দুল মান্নানে ছেলে মফিজুল ইসলাম(৩২) বিষপাণ করে। বাটাগাও গ্রামের সুজাত আলী স্ত্রী লাভলী (১৮)ঈদের দিন তার নানা বাড়িতে বেড়াতে নিয়ে যাওয়ার জন্য তার স্বামীর কাছে বায়না ধরে সুজাত তাকে বেড়াতে না নেয়ায় অভিমান করে বিষপান করে। মল্লিকবাড়ি ইউনিয়নের মামারিশপুর গ্রামের সুবুদ সরকারের স্ত্রী অনিতা রাণী সরকার (২৪)বিষপান করে।ত্রিশাল উপজেলা আমীরাবাড়ি ইউনিয়নের সাপখালী গ্রামের সোলমান শেখের ছেলে দেলোয়ার হোসেন (৩২)বিষপান করে।

বিষপানকারী ৪জনকেই তাদের আত্নীয় স্বজনরা হাসপাতালে নিয়ে আসে। ৩জনকে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মফিজুল ইসলামকে আশংকা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।৩জনের বিষপান করার কারণ জানাযায়নি। ধারণা করা হচ্ছে তারা ঈদের ঘটনাকে কেন্দ্র করেই আত্নহত্যা করার চেষ্টা করে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই