তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুর থেকে সিলেট এমসি কলেজের ছাত্র ঈদের দিন থেকে নিখোঁজ

গাজীপুর থেকে সিলেট এমসি কলেজের ছাত্র ঈদের দিন থেকে নিখোঁজ
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
গাজীপুরে পরিবারের সঙ্গে ঈদ করতে এসে সিলেট ওসমানী মেডিকেল কলেজের (এমসি কলেজ) এক ছাত্র ঈদের দিন থেকে নিখোঁজ হয়েছে। তার নাম রাহিম হোসেন আবীর (২১)। তিনি ওই মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। ঈদের দিন দুপুরের পর থেকে তিনি নিখোঁজ রয়েছেন।ঘটনাটি ঘটেছে গাজীপুর মহানগরের বিএডিসি রোডের দক্ষিন চতর এলাকার ৫৩১ নং বাসায় । এ ব্যাপারে আবীরের বড় ভাই মাহবুব হোসেন টিপু জয়দেবপুর থানায় জিডি করেছেন।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান জানান, নিখোঁজের পর বৃহস্পতিবার পর্যন্ত আবীরের কোনো খোঁজ পাওয়া যায়নি। তবে অভিযান অব্যাহত রয়েছে।তিনি জানান, আবীরের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি থানার সুন্দরপুর গ্রামে। বাবা-মা চাকুরীর কারণে দীর্ঘদিন থেকে তারা গাজীপুরে বাড়ি করে বসবাস করছেন।

আবীরের মা হাসিনা আক্তার সাংবাদিকদের জানান, সিলেট থেকে তার ছেলে ঈদ করতে গাজীপুরে বাসায় আসে। ঈদের দিন নামাজ শেষে আবীর বাসায় ফিরে। ওই দিন দুপুর ১২ টার দিকে তার এক বন্ধু ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র স্থানীয় জনৈক সাদিদ মোবাইল ফোনে তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে আবীরের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে মঙ্গলবার রাতে জয়দেবপুর থানায় জিডি করা হয়।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই