তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

স্বামীর লাথিতে স্ত্রীর মৃত্যু,আটক ২

স্বামীর লাথিতে স্ত্রীর মৃত্যু,আটক ২
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
পঞ্চগড় পৌর শহরের তুলার ডাঙ্গায় স্বামীর লাথিতে বড় স্ত্রী সাহারা খাতুন (২৫) মৃত্যু বরণ করেছে। মৃত সাহারা খাতুন পঞ্চগড় সদর এর জগদল গোয়াল পাড়া গ্রামের মসারফ হোসেনের কণ্যা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রবিউল ইসলাম (২৮) তুলার ডাঙ্গা গ্রামের সিরাজ বড় স্ত্রীর পেটে লাথি মারে এতে সে মৃত্যু বরণ করেন। আরো জানাগেছে, সে ৬ মাসের অন্তসত্তা ছিল।এ ঘটনায় পুলিশ ২জনকে আটক করেন। আটক কৃতরা হলেন ঘাতক স্বামী রবিউল ইসলাম ও তার ২য় স্ত্রী।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে পরিবারের লোকজন সাহারাকে রক্তাক্ত অবস্থায় ঘড়ের মেঝেতে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। সকাল ১১টায় পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন।

পঞ্চগড় সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, মৃত সাহেরা খাতুনের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। এ ঘটনায় দু-জনকে আটক করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই