তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ৩

নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ৩
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে কৈলাশ চন্দ্র রায় বিষু নামের এক কিশোর। এ সময় আহত হয় তিন জন। ঈদের দিন মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে নীলফামারী-ডোমার সড়কের হরতকিতলা নামক স্থানে।

নিহত কিশোরীর জেলা সদরের তরনীবাড়ি কামারপাড়া গ্রামের নরেন্দ্র নাথ রায়ের পুত্র। আহতরা হলেন ডিমলা উপজেলার হাসপাতাল পাড়ার মটরসাইকেল আরোহী মাজেদ(৩৮) মানিক (৩৭) ও ফয়জার রহমান (৩২)। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নীলফামারী থানার উপ-পরিদর্শক প্রদীপ কুমার রায় জানান ঘটনার দিন তিনজন মাজেদ, মানিক  ও ফয়জার রহমান একই মটরসাইকেলে ডিমলা থেকে নীলফামারী আসার পথে হরতকীতলা নামক স্থানে বাই সাইকেল আরোহী বিষুকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ সময় মটরসাইকেল আরোহী তিনজন গুরুত্ব আহত হয়েছে। মটরসাইকেলটি আটক করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই