তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সৈয়দপুরে জাল টাকা তৈরির সময় আটক ১

সৈয়দপুরে জাল টাকা তৈরির সময় আটক ১
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
সৈয়দপুর শহরে জাল টাকা তৈরির সময় এক ব্যক্তিকে হাতেনাতে আটক করা হয়েছে। ঈদের আগের দিন গভীর রাতে শহরের ইসলামবাগ মহল্লার এম এ বাদশা ঢালী (৪৫) নামের ওই ব্যক্তিকে তার বাড়ি থেকে আটক করে পুলিশ। এ সময় ওই বাড়ি থেকে পাঁচশত টাকার ৬ টি জাল নোট, একটি স্ক্রিন প্রিন্ট মেশিনসহ জাল টাকা ছাপানোর বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের  ভিত্তিতে সৈয়দপুর থানা পুলিশের একটি দল ওই দিন গভীর রাতে এম এ বাদশা ঢালী’র শহরের ইসলামবাগ মহল্লার বাড়িতে অভিযান চালায়। অভিযানকালে বাড়ি মালিক বাদশাকে স্ক্রিন প্রিন্টার্স মেশিনে পাঁচ শত টাকার জাল নোট ছাপানোর সময় হাতেনাতে আটক করা হয়েছে। এ সময় ওই বাড়ি থেকে জাল টাকা তৈরির বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়। আটক বাদশা সৈয়দপুর শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের বাদশা প্রিন্টার্সের মালিক। প্রিন্টার্সের ব্যবসার আড়ালে সে দীর্ঘদিন থেকে বিভিন্ন অবৈধ কর্মকান্ড পরিচালনা করে আসছিল। এর আগে সে নামীদামী কোম্পানীর মোড়ক নকল করার দায়ে পুলিশের হাতে আটক হয়েছিল। তাঁর গ্রামের বাড়ি উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ এলাকায়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি মামলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই