তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নীলফামারীর পল্লীতে ষষ্ঠ শ্রেনীর ছাত্রী গনধর্ষন এলাকায় বিক্ষোভ

নীলফামারীর পল্লীতে ষষ্ঠ শ্রেনীর ছাত্রী গনধর্ষন এলাকায় বিক্ষোভ
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার রনচন্ডি ইউনিয়নের উত্তরপাড়া গ্রামে ১৩ বছরের এক ষষ্ঠ শ্রেনীর ছাত্রী গনধর্ষনের  শিকার হয়েছে। একই গ্রামের তিন বখাটে এ ঘটনা ঘটিয়ে পালিয়ে গেছে। ধর্ষিতা কিশোরীকে আশংকাজনক অবস্থায় নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনা নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি করেছে। এলাকাবাসী ধর্ষন কারী তিন বখাটেকে গ্রেফতার ফাঁসীর দাবিতে এলাকায় বিক্ষোভ করেছে।

বৃহস্পতিবার বিকালে হাসপাতালে ধর্ষনের শিকার মেয়েটির পিতা ভ্যান চালক  মোফছির আলী অভিযোগ করে জানায় একই গ্রামে থাকা তার ছোট ভাই সিরাজুল ও তার স্ত্রী নার্গিস কে নিয়ে বুধবার  বিকালে শ্বশুড় বাড়ি বেড়াতে যায়। যাওয়ার সময় তাদের বাড়ির চাবি তার মেয়ে ষষ্ঠ শ্রেনীর মাদরাসার ছাত্রী কে দিয়ে যায়। সে দিন রাত ৮টার দিকে তার মেয়ে সিরাজুলের বাড়িতে গিয়ে ঘরে ভাল ভাবে তালা লাগিয়ে নিজবাড়িতে ফেরার আগেই তার মেয়ে নিখোঁজ হয়।  এরপর কিশোরীগঞ্জ থানা পুলিশ কে খবর দিলে পুলিশের সহায়তায় গ্রামবাসী সহ নিখোঁজের প্রায় ৫ ঘন্টা পর অনেক খোজা খুজি করে গ্রামের অদুরে একটি বাঁশঝাড় থেকে অজ্ঞান ও রক্তাত্ব ও বিব্রস্ত্র অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে রাত আড়াইটির দিকে কিশোরীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে বৃহস্পতিবার সকাল ৯টায় মেয়েটিকে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

জ্ঞান ফিরে মেয়েটি  পুলিশ ও উপস্থিত সাংবাদিকদের জানায় সে যখন তার চাচা সিরাজুলের বাড়িতে তালা লাগিয়ে নিজ বাড়ি ফিরছিল সে সময় একই গ্রামের ট্রাক চালক সাইফুলের ছেলে রাব্বী (২০), রফিকুল ইসলামের ছেলে জাকীনুর (২২) ও নজমুদ্দিনের ছেলে জাহিদুল (২৫) মেয়েটিকে জোড় পূর্বক মুখ হাত পা বেধে গ্রামের অদুরে একটি বাঁশঝাড়ে নিয়ে গিয়ে তারা একে একে তিন জন তাকে ধর্ষন করে। এরপর তার জ্ঞান হারিয়ে গেলে সে আর কিছু বলতে পারেনা।

এদিকে এ ঘটনায় এলাকাবাসী দুপুরে বিক্ষোভ করে ধর্ষনকারী তিন যুবকের গ্রেফতার ও ফাসী দাবি করেছে।কিশোরীগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায় মামলা নেয়া হয়েছে। মেয়েটির জবানবন্দী রেকড করা হয়েছে। আসামী ধরতে অভিযান চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই