তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরের কালীগঞ্জে প্রেমিকের সহযোগিতায় প্রেমিকাকে গণধর্ষণ

গাজীপুরের কালীগঞ্জে প্রেমিকের সহযোগিতায় প্রেমিকাকে গণধর্ষণ
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
গাজীপুরের কালীগঞ্জে প্রেমিকের সহযোগিতায় গণধর্ষণের শিকার হয়েছে এক সন্তানের জননী এক প্রেমিকা। এঘটনায় বৃহস্পতিবার ৯ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ৩০ জুলাই বুধবার দিবাগত রাতে উপজেলার বেরুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও ধর্ষিতা জানায়, কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়নের বেরুয়া গ্রামের এক সন্তানের জননী সোনিয়া পার্শ্ববর্তী পলাশ উপজেলার স্থানীয় প্রাণ ফ্যাক্টরীতে কাজ করে। স্বামী পরিত্যক্তা সোনিয়া বাগপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকে। বুধবার সন্ধ্যায় সে রিক্সাযোগে তার নিজবাড়ী বেরুয়া গ্রামের বাড়ি যাচ্ছিল। পথে সে স্থানীয় জামালপুর ইউনিয়নের গোল্লারটেক ঈদগাহ্র সামনে পৌছলে প্রেমিক আল-আমীন (৩০) তার গতিরোধ করে। এসময় আল-আমিনসহ ৯ যুবক তাকে জোর পূর্বক কলাপাটুয়া গ্রামের একটি পাট ক্ষেতে নিয়ে রাতভর জোরপূর্বক গণধর্ষণ করে। ৩১ জুলাই বৃহস্পতিবার সকালে স্থানীয়রা ধর্ষিতাকে উদ্ধার করে থানায় পাঠায়।

গণধর্ষণের শিকার ওই নারী জানায়, প্রায় এক মাস আগে আল-আমীনের সঙ্গে তার সখ্যতা গড়ে উঠে। কিন্তু পরে স্ত্রী-সন্তান থাকায় প্রেমিক আল-আমীনের সঙ্গে তার প্রেমিকা সম্পর্ক বিচ্ছিন্ন করে। এর জের ধরে আল-আমীন এ ঘটনা ঘটিয়েছে।     

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, জড়িতদেরকে আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে কালীগঞ্জ থানায় প্রেমিক আল-আমীনসহ ৯ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই