তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রথম ব্যাচের পরীক্ষার ফলাফল শূন্য নওগাঁর চক-কালিকাপুর কলেজ

প্রথম ব্যাচের পরীক্ষার ফলাফল শূন্য নওগাঁর চক-কালিকাপুর কলেজ
[ভালুকা ডট কম : ১৩ আগস্ট]
নওগাঁর মান্দা উপজেলার কালিকাপুর চককালিকাপুর স্কুল এন্ড কলেজের প্রথম বারের মত এইচএসসি পরীক্ষা-২০১৪ সালে ১ম ব্যাচের ছাত্র অংশ গ্রহন করে অকৃতকার্য হয়। পরীক্ষার্থীর সংখ্যা ছিল মাত্র ১জন। পরীক্ষা দিয়েছিল বিজ্ঞান বিভাগ থেকেই। কিন্তু শেষ রক্ষা হয়নি। ফলাফল শূন্য।

এই ফলাফলের ব্যাপারে কালিকাপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আলিমের সাথে যোগাযোগ কার হলে তিনি  জানান, আমার স্কুলের এসএসসি রেজাল্ট পর পর ৫বার শতভাগ পাস করার রেকর্ড রয়েছে। কিন্তু প্রথম যখন এইচএসসি শাখা খোলা হয় তখন পাঠদানের অনুমতি পেতে অনেক দেরি হওয়ার কারনে ছাত্র-ছাত্রী ভর্তি করাতে পারি নাই। অনেক কষ্ট করে ২জন ছাত্রকে ভর্তি করায়। তাদের মধ্যে ১জন এইচএসসি পরীক্ষা-২০১৪ অংশ গ্রহন করে। আমার জানা মতে সে সকল পরীক্ষায় অংশ গ্রহন করে নাই। আশা করছি সামনে বার অনেক ভাল ফলাফল হবে।

এ ব্যাপারে নওগাঁ জেলা প্রশাসক মো: এনামুল হক জানান, রেজাল্টের বিষয়টি নিয়ে তিনি কলেজের ম্যানেজিং কমিটির সাথে মিটিং করে শিক্ষার মান উন্নয়নে যাবতীয় ব্যবস্থা গ্রহন করা হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই