তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস আটক-১

গফরগাঁওয়ে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস আটক-১
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
গফরগাঁও উপজেলার আন্তঃ প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় সময়িকী পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে।

জানা যায়, আন্তঃপ্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় সাময়িকী পরীক্ষার প্রশ্নপত্র উপজেলা পরিষদ চত্বরের সামনে ফটোষ্ট্যাটের দোকানে ফটোকপি করে বিক্রি হচ্ছে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার রেজাউল বারী অভিযান চালিয়ে মফিজ উদ্দিন ডিলার নামে এক ব্যক্তিকে বাংলাদেশ ও বিশ্বপরিচয় সমাজ এবং পরিবেশ বিজ্ঞান প্রশ্নসহ হাতে নাতে আটক করে। এঘটনায় উপজেলা সহকারী শিক্ষা অফিসার ইলিয়াস কাঞ্চান বাদী হয়ে গফরগাঁও থানায় একটি মামলা দায়ের করেছে।

আটককৃত ব্যবসায়ী অভিযোগ,প্রশ্নপত্র ফাঁসের ঘটনার সাথে উপজেলা পরিষদ প্রিক্যাডেট স্কুলের জনৈক শিক্ষক হারুনুরশিদ হারুন জড়িত। পুলিশ হারুন মাষ্টারকে গ্রেফতারের জন্য বাসায় অভিযান চলিয়েছে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই