তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পীরগঞ্জে সরকারী উপবৃত্তির জন্য শিক্ষার্থীদের র‌্যালী

পীরগঞ্জে সরকারী উপবৃত্তির জন্য শিক্ষার্থীদের র‌্যালী
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
‘সরকারী উপবৃত্তি পেলে স্কুলে আসব দলে দলে’ এই স্লোগানসহ বিভিন্ন স্লোগানের ব্যানার ফেষ্টুন নিয়ে পীরগঞ্জের ৭টি উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়ের ২ শতাধিক অতিদরিদ্র ছাত্র-ছাত্রী একটি র‌্যালী করেছে।

বৃহষ্পতিবার দুপুরে উপজেলা সদরে ওই র‌্যালীতে শিক্ষক-শিক্ষার্থী, স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ, অভিভাবকবৃন্দ ও সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

জানা গেছে, উপজেলার ৩টি ইউনিয়নে ৭টি আদিবাসী উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয় রয়েছে। ওইসব বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য উপবৃত্তির ব্যবস্থা করার জন্য দীর্ঘদিন ধরে আবেদন জানানো হচ্ছে। বেসরকারী সংস্থা কারিতাস বাংলাদেশ’র প্রতিষ্ঠান আলোঘর প্রকল্পের অধীনে উপবৃত্তি তালিকাভুক্ত করার জন্য ওই র‌্যালী ও এডভোকেসি সভা করা হয়। এডভোকেসি সভায় আদিবাসী নেতা সুশিল তিগ্গার সভাপতিত্বে বক্তব্য রাখেন‘ এরিয়া কো-অর্ডিনেটর স্বপ্না সুর্বনা তপ্ন এবং স্মারকলিপি পাঠ করেন নমিতা এক্কা। পরে উপজেলা নির্বাহী অফিসার (ভারঃ) রাশেদুল ইসলামের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই