তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ডিমলায় মোটর সাইকেল ভাড়া নিয়ে মালিককে হত্যার চেষ্টা

ডিমলায় মোটর সাইকেল ভাড়া নিয়ে মালিককে হত্যার চেষ্টা
[ভালুকা ডট কম : ২৮ আগস্ট]
নীলফামারীর ডিমলায় বুধবার রাতে মোটর সাইকেল ভাড়া নিয়ে মটরসাইকেল মালিককে হত্যার চেষ্টা করার ঘটনায় আটক আসামীকে জিম্মায় নিয়ে ছেড়ে দিয়েছেন এক ইউপি সদস্য। এ নিয়ে পুলিশের ভুমিকা নিয়েও প্রশ্ন উঠেছে।

জানা গেছে, টেপাখড়িবাড়ী ইউনিয়নের চরখড়িবাড়ী গ্রামের মোসলেম উদ্দিনের পুত্র মকবুল হোসেন (২৮) একজন বন্ধুসহ বুধবার বিকালে ভাড়ায় চালিত মোটর সাইকেল ভাড়া নিয়ে একই ইউনিয়নের পূর্ব খড়িবাড়ী গ্রামের মোটর সাইকেলের মালিক ও চালক নজরুল ইসলামের পুত্র নুরুজ্জামান (২২) নিকট সুটিবাড়ী থেকে পূর্ব ছাতনাই ঝাড়সিংশ্বের চরে ভাড়া যায়। মকবুল হোসেন সেখানে গিয়ে বিভিন্ন অজুহাতে সময় কালক্ষেপন করতে থাকে। রাত ৮টার দিকে বাধের উপরে জরুরী কাজের কথা বলে চরের মাঝখানে নুরুজ্জামানকে নিয়ে যায়। পূর্ব ছাতনাই ইউনিয়নের ঝাড়সিংশ্বের গ্রামের পাউবোর ২নং স্পার বাধে নিয়ে গিয়ে তিস্তা নদীর ধারে নুরুজ্জামান হত্যার চেষ্টা করে। নুরুজ্জামান চাকু দিয়ে আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। তার চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে মকবুলের বন্ধু তিস্তা নদীতে সাতারিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহত অবস্থায় নুরুজ্জামানকে ও হত্যার চেষ্টাকারী মকবুলকে আটক করে পূর্ব ছাতনাই ইউপি পরিষদে নিয়ে যায়। রাতে পূর্ব ছাতনাই পরিষদে ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল লতিফ খান, টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম শাহীন ও গয়াবাড়ী ইউপি চেয়ারম্যান শরীফ ইবনে ফয়সাল মুন, ইউপি সদস্যদের উপস্থিতির বিচার করা হয়। এ সময় পুলিশ উপস্থিত থাকলেও বাদী মামলা করতে রাজী না থাকায় পূর্ব ছাতনাই ইউপির সদস্য ময়েন উদ্দিন আত্বীয় হওয়ায় জিম্বায় নেয়।

নুরুজ্জামানের পিতা নজরুল ইসলাম অভিযোগ করে জানায়, আমার পোলাটারে হত্যার চেষ্টা করেছে। থানায় মামলা দিলে আসামী যেকোন সময় আমার পোলার বড় ধরনের ক্ষতি করতে পারে। পূর্ব ছাতনাই ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ খান জানায়, বিষয়টি টেপাখড়িবাড়ী ইউনিয়নের হওয়ায় ও স্থানীয় ইউপি সদস্যের আত্বীয় সুবাদে তার জিম্মায় দেয়া হয়েছে। টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম শাহীন জানায়, মকবুল হোসেন চরম অন্যায় করেছে। বিষয়টি থানায় বলা হলেও আহত নুরুজ্জামান বাদী হতে না চাওয়ায় মকবুলকে তার আত্বীয়ে জিম্মায় দেয়া হয়েছে। এ ব্যাপারে যোগাযোগ করা হলে ইউপি সদস্য ময়েন উদ্দিন বলেন, মকবুল হোসেন আমার দুর সম্পর্কের নাতী। সে আমার বাড়ীতে এসেছিল। ডিমলা থানার ওসি শওকত আলী বলেন, ৩জন চেয়ারম্যানের উপস্থিতি আপোষ মিমাংশা হলে পুলিশের কি করার আছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই