তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে শহীদ পিতাকে স্বামী বানিয়ে মুক্তিযোদ্ধা ভাতা উত্তোলন

গফরগাঁওয়ে শহীদ পিতাকে স্বামী বানিয়ে মুক্তিযোদ্ধা ভাতা উত্তোলন
[ভালুকা ডট কম : ২৮ আগস্ট]
শহীদ মুক্তিযোদ্ধা পিতাকে স্বামী বানিয়ে সোনানী ব্যাংক গফরগাঁও শাখা থেকে ভাতার টাকা উত্তোলান করে নিয়ে গেছে ফাতেমা আক্তার নামে এক প্রতারক। আর এ পুরো জালিয়াতির ঘটনার সাথে জড়িত গফরগাঁও সমাজ সেবা অফিসের উচ্চমান সহকারী আমিনুল ইসলাম।
    
 জানা যায়, উপজেলার গফরগাঁও ইউনিয়নের উথুরী গ্রামের জৈন উদ্দীন দেশে মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে শহীদ হন।স্বাধীনতা পরবর্তী সময়ে শহীদ মুক্তিযোদ্ধার পরিবারের সদস্য হিসেবে তার ছেলে-মেয়েরা সরকারী নানা সুযোগ সুবিধা ভোগ করে আসছিল দীর্ঘ দিন যাবত। সরকার চলতি অর্থ বছরে মুক্তিযোদ্ধাদের সন্মানী ভাতা তিন হাজার টাকা থেকে বাড়িয়ে পাঁচ হাজার টাকা করায় লোভের মোহে শহীদ পিতা জৈন উদ্দীনকে স্বামী বানিয়ে মেয়ে ফাতেমা আক্তার মুক্তিযোদ্ধার স্ত্রী সেজে ভাতা কার্ড করে। পিতাকে শহীদ মুক্তিযোদ্ধার স্বামী সেজে ভাতা কার্ড করার পর গত ৫ আগষ্ট মুক্তিযোদ্ধা হিসাব নং-৭৬৪ সোনালী ব্যাংক গফরগাঁও শাখা থেকে জালিয়াতির মাধ্যমে পনের হাজার টাকা উত্তোলন করে। মেয়েকে মুক্তিযোদ্ধা স্ত্রী বানিয়ে ভাতা কার্ড করে দেয়ার এ জালিয়াতি ঘটনার সাথে জড়িত রয়েছে উপজেলা সমাজ সেবা অফিসের উচ্চমান সহকারী আমিনুল ইসলাম।

এব্যাপরে উপজেলা সমাজ সেবা অফিসার নাছরিন জাহান (অতিরিক্ত দায়িত্ব)ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,ইউডি আমিনুলকে ব্যাংকে একাউন্টে টাকা ফেরত দেওয়ার জন্য নিদের্শ দেওয়া হয়েছে ।সোনালী ব্যাংক গফরগাঁও শাখা ব্যাবস্থাপক আসাদুজ্জামান জানান,মুক্তিােদ্ধা এবং শহীদ মুক্তিযোদ্ধার তলিকা প্রনয়নের দায়িত্ব উপজেলা সমাজ সেবা অফিসের ।শুধু টাকা দেয় ব্যাংক।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই