তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল স্থলবন্দরে আমদানি-রফতানি বানিজ্য বন্ধ

বেনাপোল স্থলবন্দরে আমদানি-রফতানি বানিজ্য বন্ধ
[ভালুকা ডট কম : ২৮ আগস্ট]
ভারতের পেট্টাপোল বন্দরে বিএসএফ এক পরিবহন শ্রমিককে পিটিয়ে জখম করেছে। প্রতিবাদে শ্রমিকরা মেইন সড়কে বাস আড় করে অবরোধ ডাকে। শ্রমিকদের ডাকা অবরোধে বেনাপোল-পেট্টাপোল স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি বানিজ্য বন্ধ হয়ে গেছে। ফলে দু’পারের বন্দরে মেইন সড়কে আটকা পড়েছে শতাধিক পন্যবাহি ও খালি ট্রাক।

বন্দর ও সিএন্ডএফ সুত্রে জানায়, বৃহস্পতিবার দুপুরে পেট্টাপোল চেকপোষ্টের সোহাগ পরিবহনের কর্মচারী ভারতের পিরোজপুর গ্রামের রবি হালদারের ছেলে সমীর হালদারকে একটি তুচ্ছ ঘটনায় বিএসএফ আটক করে বেদম মারপিট করে। এ ঘটনার প্রতিবাদে পেট্টাপোল সড়কে অবরোধ করে শ্রমিকরা। বন্ধ হয়ে যায় দু’দেশের মধ্যে আমদানি-রফতানি বানিজ্য।

বেনাপোল চেকপোষ্ট কার্গো ইন্সপেক্টর মোতাহার হোসেন জানান, সকাল থেকে ৪৯টি পন্যবাহি ৮৫টি চ্যাচিচ ও ৫০টি খালি ট্রাক সহ ১৮৫টি গাড়ি যাতায়াত করেছে। দুপুরের পর থেকে বন্ধ রয়েছে আমদানি-রফতানি পন্য পরিবহন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই