তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

অচিরেই সরকার পতন আন্দোলন,নীলফামারীতে বিএনপির তৃনমুল সমাবেশে- আব্দুস সালাম

অচিরেই সরকার পতন আন্দোলন,নীলফামারীতে বিএনপির তৃনমুল সমাবেশে- আব্দুস সালাম
[ভালুকা ডট কম : ২৯ আগস্ট]
তৃণমুল পর্যায়ে বিএনপির সাংগঠনিক সফরের অংশ হিসেবে শুক্রবার সকালে নীলফামারী শিল্পকলা অডিটোরিয়ামে জেলা বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক ও ঢাকা মহানগর উপদেষ্টা কমিটির সদস্য আব্দুস সালাম বলেছেন অচিরেই বর্তমান সরকার হঠাও আন্দোলন শুরু করা হবে। দেশের সাধারন জনগনকে সাথে নিয়ে সরকার হঠাও আন্দোলনে  র‌্যাব পুলিশ রাস্তায় দাড়ানোর সাহস পাবে না।

তিনি র‌্যাবের প্রতি ইঙ্গিত করে  বলেন,নারায়নগঞ্জে মানুষ খুন করে রেহাই পাচ্ছে না র‌্যাব সদস্যরা। শেখ হাসিনা তাদের বাঁচাতে পারছেন না। অপর দিকে তিনি পুলিশের প্রতি ইঙ্গিত করে বলেন, সরকারের নির্দেশে গনতান্ত্রিক আন্দোলনে যে সব পুলিশ কর্মকর্তারা হামলা, নেতা কর্মীদের উপর নির্যাতন ও নিরাপরাধ মানুষদের গ্রেফতার করছেন তাদের তালিকাও তৈরি রয়েছে জনগণের কাছে অতএক আপনাদেরকেও জবাব দিহি করতে হবে।

নীলফামারী জেলা বিএনপির আহবায়ক এ্যাড.আনিছুল আরেফিন চৌধুরীর সভাপতিত্বে কর্মী সভায় জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. মিজানুর রহমান চৌধুরী শামীম, জহুরুল আলম, রাজ্জাকুল ইসলাম রাজা, মীর সেলিম ফারুক, মনছুরুল ইসলাম দানু, ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেড, যুবদলের মোস্তফা সারওয়ার পল্লব, ছাত্রদলের এনামুল হক এনাম, স্বেচ্ছাসেবক দলের প্রবীর গুহ রিন্টু, জাসাসের মোস্তফা হক প্রধান বাচ্চু, মহিলা দলের মালেকা পারভীন বানু, ওলামা দলের আ ফ ম রুহুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

বিএনপি নির্বাচন মুখী দল উল্লেখ করে তিনি আরও বলেন, শেখ হাসিনা নির্বাচন দেন নি ভয়ে, বিএনপি অংশ নিলে ২০টি আসনও পেতো না তারা। নির্বাচন হয়নি, মানুষ ভোট দেয়নি তাই সরকারও অবৈধ।আসছে সরকার পতন আন্দোলনে ভেদাভেদ ভুলে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থেকে অংশ গ্রহণ করার আহবান জানিয়ে তিনি বলেন, বিজয় হবেই হবে। আন্দোলনে স্বৈরাচার এরশাদ পালিয়েছে আওয়ামীলীগও পালাতে দিশে পাবে না।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই