তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় এমপি কর্তৃক দেড় কোটি টাকা ব্যয়ে রাস্তার উদ্ধোধন

নওগাঁয় এমপি কর্তৃক দেড় কোটি টাকা ব্যয়ে রাস্তার উদ্ধোধন
[ভালুকা ডট কম : ২৯ আগস্ট]
নওগাঁর বদলগাছী উপজেলায় এলজিইডির তত্বাবধানে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে কোলা জিসি হইতে কার্ত্তিকাহার হাট পর্যন্ত এবং কোলা জিসি ঝাপড়িতলা হইতে পারিচা পর্যন্ত পৃথক দুটি রাস্তা পাকাকরন কাজের উদ্ধোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে ফলক উন্মোচন করেন, ছলিম উদ্দীন তরফদার সেলিম এমপি।

শুক্রবার সকালে এ উপলক্ষ্যে উদ্ধোধনী সভায় অন্যান্যের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার হোসাইন শওকত, উপজেলা প্রকৌশলী মনিরুজ্জামান, মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুজুরুল আলম, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম ধলু, বদলগাছী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা ইসকেন্দার, উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।পরে প্রধান অতিথি পশ্চিম কোলা নূরানী কওমী মাদ্রাসার শুভ উদ্ধোধনের ফলক উন্মোচন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই