তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ৫দফা দাবিতে রেলপথ অবরোধ-মানববন্ধন

গৌরীপুরে ৫দফা দাবিতে রেলপথ অবরোধ-মানববন্ধন
[ভালুকা ডট কম : ৩০ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের উদ্যোগে শনিবার (৩০ আগস্ট) গৌরীপুর রেলওয়ে জংশনকে রি-মডেল জংশনে উন্নিতকরণ, চট্টগ্রামগামী আন্তঃনগর ট্রেন, জারিয়া থেকে ঢাকা আন্তঃনগর ট্রেন, হাওর এক্সপ্রেক্সে গৌরীপুরের জন্য ২শ আসন বরাদ্দ, স্টেশনের অনিয়ম-দূর্নীতি বন্ধের ৫দফা দাবিতে রেলপথ অবরোধ ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

এ সময় ঢাকাগামী আন্তঃনগর ট্রেন, ময়মনসিংহগামী জারিয়া ট্রেন, ভৈরবগামী ৩টি ট্রেন অবরোধ আটকে যায়। দাবি বাস্তবায়নের আশ্বাসে অবরোধ কর্মসূচী প্রত্যাহার করা হয়।

গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের আহ্বায়ক মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মাস্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় পাটির সাবেক সভাপতি নুর মোহাম্মদ ফকির, ব্যবসায়ী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আলী আকবর আনিছ, পৌর ১নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কুমার চন্দ, সতিশা যুব ও কিশোর সংঘের সাধারণ সম্পাদক যুগান্তর প্রতিনিধি মোঃ রইছ উদ্দিন, সংগঠনের যুগ্ম আহ্বায়ক মজিবুর রহমান ফকির, হারুন আল বারী, চট্টগ্রামের নিয়মিত যাত্রী অলি উল্লাহ, রিপোটার্স ক্লাবের সভাপতি মোঃ মজিবুর রহমান, সাংবাদিক হুমায়ূন কবীর, কাজী আব্দুল্লাহ আল আমিন, মশিউর রহমান কাউচার, ছাত্রনেতা ওবায়দুর রহমান, কামাল হোসেন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই