তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সুন্দরগঞ্জে বন্যার্ত মানুষের মাঝে সংসদ সদস্যের ত্রাণ বিতরণ

সুন্দরগঞ্জে বন্যার্ত মানুষের মাঝে সংসদ সদস্যের ত্রাণ বিতরণ
[ভালুকা ডট কম : ৩০ আগস্ট]
তিস্তা নদীর বন্যা ও নদী ভাঙ্গনে সুন্দরগঞ্জ উপজেলার ৬ ইউনিয়ন হরিপুর, বেলকা, কাপাসিয়া, চন্ডিপুর, শ্রীপুর ও শান্তিরাম ইউনিয়নের মানুষ ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। গত তিনদিনে স্থানীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন বন্যা দু:স্থ ১ হাজার পরিবারের মধ্যে ব্যাপক ত্রাণ তৎপরতা চালিয়েছেন।

বন্যা ও ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে ২০ কেজি চাল সহ গুড়, মুড়ি, ডাল, তেল, আলু, খাবার স্যালাইন, পানি রাখার পট, লাইটার, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট দেয়া হয়। এ পর্যন্ত ২০ মেঃ টন চাল বিতরণ করা হয়। তবুও ক্ষয়ক্ষতির তুলনায় এ তুলনায় ত্রাণ সামগ্রী ছিল নিতান্তই অপ্রতুল।

সাংসদ মঞ্জুরুল ইসলাম লিটন জানান, জরুরী ভিত্তিতে ত্রাণ সামগ্রী বরাদ্দের জন্য ত্রাণ মন্ত্রনালয়ে যোগাযোগ করা হয়েছে। সরকার ক্ষতিগ্রস্ত লোকদের সাহায্যার্থে সব রকম সহায়তা প্রদান করবেন বলে তিনি উলেখ করেন। ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি, ইউএনও আবু রাফা মোহাম্মদ আরিফ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেজিয়া খাতুন, সহকারী কমিশনার (ভুমি) রাশেদুল হক প্রধান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই