তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাইবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আরডিআরএস বাংলাদেশ এর ত্রাণ সহায়তা

গাইবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আরডিআরএস বাংলাদেশ এর ত্রাণ সহায়তা
[ভালুকা ডট কম : ৩০ আগস্ট]
আরডিআরএস বাংলাদেশ এর সহযোগিতায় গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ ৪শ’ বানভাসি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়েছে। কামারজানি মার্টেন্ট উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে ৫ কেজি করে চিড়া, ১ কেজি করে গুড় এবং ৪ প্যাকেট করে খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে।

উক্ত ত্রাণ বিতরণ করেন সদর উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল মমিন খান, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) রশিদা বেগম প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা, মোঃ মকবুল হোসেন, সংরক্ষিত মহিলা আসন কামারজানি ইউনিয়ন পরিষদ মেনেকা বেগম, ইউপি সদস্য আশাদুজ্জামান রাজা, আরডিআরএস বাংলাদেশ গাইবান্ধা ইউনিটের কর্মসূচি ব্যবস্থাপক (মাঠ সমন্বয়) পোরসিয়া রহমান, প্রকল্প সমন্বয়কারী (স্কুল ফিডিং কর্মসূচি) মোঃ কবীর আলম, টেকনিক্যাল অফিসার (কৃষি) মো. ছাইফুল ইসলাম, আশার আলো উন্নয়ন সংস্থা, সংস্থার নির্বাহী পরিচালক, এম সাদ্দাম হোসেন পবন প্রমুখ।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই